যারা পরিবহন ও দ্রব্যমূল্যের সংকট সৃষ্টি করে তারা বিএনপি-জামায়াত: হানিফ

নিজস্ব প্রতিবেদক
এরফান হোছাইন. জেলা প্রতিনিধি (কক্সবাজার)
প্রকাশিত: সোমবার ২৫শে নভেম্বর ২০১৯ ০৮:৪২ অপরাহ্ন
যারা পরিবহন ও দ্রব্যমূল্যের সংকট সৃষ্টি করে তারা বিএনপি-জামায়াত: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, দেশে সংকট সৃষ্টি করে আওয়ামী লীগ সরকারের পতন ঘটানো যাবে না। সোমবার (২৫ নভেম্বর) সকালে বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। স্থানীয় রাজার মাঠে বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।

হানিফ বলেন, যারা দ্রব্যমূল্যের সংকট সৃষ্টি করে সরকারকে বিব্রত করতে চায়, বিপর্যস্ত করতে চায়, জনগণকে দুর্ভোগে ফেলে রাজনীতি করতে চায় তারা বিএনপি-জামায়াত। পরিবহন ও দ্রব্যমূল্যের সংকট সৃষ্টি করে সরকারের পতন ঘটাতে চায় তারা। তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়। তাদের লক্ষ্য দেশের উন্নয়ন বাধগ্রস্ত করা। স্পষ্ট করে বলছি আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। ধাক্কা, ঝাঁকুনি কিংবা সংকট সৃষ্টি করে আওয়ামী লীগের পতন ঘটানো যাবে না।

মাহবুব-উল আলম হানিফ বলেন, যারা পাহাড়ে অস্ত্র হাতে অশান্তি সৃষ্টি করছে তাদের দিয়ে পাহাড়ের মানুষের উপকার হবে না এবং কল্যাণ হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি চুক্তি করেছেন পাহাড়ের মানুষের শান্তির জন্য, নিরাপত্তা নিশ্চিতের জন্য। শান্তি চুক্তির প্রত্যেকটি ধারা বাস্তবায়ন করা হবে।

ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। এতে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, এমপি বাসন্তী চাকমা ও কুজেন্দ্র লাল ত্রিপুরা। সকাল ১০টায় স্থানীয় রাজার মাঠে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। সম্মেলনে বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ক্যশৈহ্লা মারমা এবং সাধারণ সম্পাদক হিসেবে ইসলাম বেবীকে মনোনীত করা হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব