সিলেটে মহিলা দলের নেতা-কর্মীদের হাতে লাঞ্ছিত মোকাব্বির

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ১১ই এপ্রিল ২০১৯ ০৮:৫৩ অপরাহ্ন
সিলেটে মহিলা দলের নেতা-কর্মীদের হাতে লাঞ্ছিত মোকাব্বির

সিলেট জেলা পরিষদে বিএনপি ও মহিলা দলের কর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান। বৃহস্পতিবার তিনি সিলেট জেলা পরিষদে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান। সেখানে গিয়ে বিএনপি ও মহিলা দলের কর্মীদের রোষানলে পড়েন তিনি। পরে অপমানিত ও লাঞ্ছিত হয়ে হল ত্যাগ করতে বাধ্য হন মোকাব্বির।

জানা গেছে, সিলেট জেলা পরিষদে বৃহস্পতিবার বেলা ১১টায় আইডিয়া নামক একটি সংস্থার উদ্যোগে ‘ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনসহ রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান চলাকালে গণফোরামের মোকাব্বির খান সেখানে উপস্থিত হন। তখনই উপস্থিত অতিথিদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। বিএনপিসহ প্রায় সকল অতিথিরা তখন আইডিয়া কর্তৃপক্ষকে ডেকে আনেন এবং মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেওয়ার অনুরোধ জানান। এ অনুরোধে আইডিয়া কর্তৃপক্ষ মোকাব্বির খানকে হল থেকে বের করে দেন। এসময় মহিলা দলের কর্মীরা তাকে লাঞ্ছিত করেন।

এ ব্যাপারে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, কোনো বেইমানের সঙ্গে আমরা অতিথি হতে পারি না। বেইমানের কোনো ধর্ম নেই, সমাজ নেই, বেইমান শুধু বেইমানই। তাই মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেয়া হয়েছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব