খালেদা জিয়ার প্যারোলে মুক্তির চিস্তা করবে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
ইয়ামিন মিয়া- জেলা প্রতিনিধি, জামালপুর
প্রকাশিত: শনিবার ৬ই এপ্রিল ২০১৯ ০৩:২৫ অপরাহ্ন
খালেদা জিয়ার প্যারোলে মুক্তির চিস্তা করবে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তি পেতে হলে একটি সুনির্দিষ্ট কারন দেখিয়ে আবেদন করতে হবে। সেই আবেদনটি এখনো আমাদের কাছে আসেনি। এ ধরনের আবেদন আমাদের কাছে আসলে খালেদার জিয়ার মুক্তির বিষয়ে চিন্তা করবে সরকার।

আজ শনিবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ঘাট নৌ-থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী আরো বলেন- বিরাট পুলিশ বাহিনীর মধ্যে  দুই এক হাজার পুলিশ যদি অন্যায় কিছু করে তাদের আইন অনুযায়ি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। কেউ আইনের উর্ধে নয়। সে পুলিশ বাহিনী হোক আর সেনা বাহিনী হোক। 

এ সময় স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ, মোজাফফর হোসেন,ফরিদুল হক খান দুলাল, মহিলা এমপি হোসনে আরা বেগম, জেলা প্রশাসক আহমেদ কবির, পুলিশের অতিরিক্ত আইজিপি মুখলেছুর রহমান পান্না,নৌ পুলিশ প্রধান মারুফ হাসান ও জামালপুর পুলিশ সুপার দেলোয়ার হোসেন ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ প্রমুখ। এর পরে বিকালে দেওয়ানগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশের আয়োজনে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব