সবাই কাঁধে কাঁধ মিলিয়ে স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয় গড়বো: ছাত্রলীগ সভাপতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ১৬ই মার্চ ২০১৯ ০৫:৪৮ অপরাহ্ন
সবাই কাঁধে কাঁধ মিলিয়ে স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয় গড়বো: ছাত্রলীগ সভাপতি

ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, ‘বিশ্ববিদ্যালয় সবার। সবার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা স্বপ্নের বিশ্ববিদ্যালয় গড়ে তুলবো।’ শনিবার (১৬ মার্চ) গণভবনের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে সাংবাদিকদের একথা বলেন তিনি। ছাত্রলীগ সভাপতি শোভন বলেন, ‘দীর্ঘ ২৮ বছর পর যে ডাকসু নির্বাচন হলো, সেই নির্বাচনে আমরা বাংলাদেশ ছাত্রলীগ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজয় অর্জন করেছি।

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের আমন্ত্রণ জানিয়েছেন। যারা নির্বাচনে কাজ করেছে তারাসহ কেন্দ্রীয় ও হল সংসদের বিজয়ীরা দেখা করবো। আমরা মতবিনিময় করে আসবো। কীভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়কে আরও সুন্দর করে সাজানো যায়, বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সম্পর্ক আরও কীভাবে মধুর করা যায়, বিশ্ববিদ্যালয়ের পরিবেশ আরও যাতে সুন্দর থাকে, সেই ব্যাপারে প্রধানমন্ত্রী আমাদের দিক-নির্দেশনা দেবেন। যেসব ছাত্র সংগঠন আছে, আমরা সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করতে চাই। বিশ্ববিদ্যালয় আমাদের সবার। সবার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা স্বপ্নের বিশ্ববিদ্যালয় গড়ে তুলবো।’ 

শোভন আরও বলেন, ‘প্রধানমন্ত্রী কিন্তু শুধু আমাদেরই দাওয়াত দেননি। স্বতন্ত্রসহ পুরো ডাকসু এবং হল সংসদের যারা বিজয়ী হয়েছেন, সবাইকে দাওয়াত দিয়েছেন।’ এসময় ডাকসুর জিএস এবং ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, এজিএস ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ ইউনিটের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব