আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে বরিশালে র‌্যালি

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২২শে ডিসেম্বর ২০২২ ০৬:৩০ অপরাহ্ন
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে বরিশালে র‌্যালি

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন সফল ও সার্থক করার লক্ষ্যে বরিশাল জেলা আওয়ামীলীগের একাংশ নগরীতে র‌্যালি করেছে। 


পানি সম্পদ মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র সমর্থনে বৃহস্পতিবার বেলা ১১ টায় নগরীর জিলা স্কুল মোড প্রাঙ্গন থেকে মহানগর যুব লীগের যুগ্ম আহবায়ক মাহমুদুর রহমান খান মামুনের নেতৃত্বে এ র‌্যালি বের করা হয়।


এসময় উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড, মাহবুবুর রহমান মধু, বিসিসি কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা,শরীফ মোঃ আনিছুর রহমান, ফরিদ আহমেদ, জিয়াউর রহমান বিপ্লব, জাহিদুর রহমান রুবেল, এনামুল হক বাহার, জাহিদুর রহমান রুবেল, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আবদুল্লাহ জিন্নাহ সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আওয়ামী লীগের শুভেচ্ছা র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সিটি কর্পোরেশন ভবন মোড়ে গিয়ে শেষ হয়।


র‌্যালি শেষে মাহমুদুর রহমান খান মামুন দলীয় নেতৃবৃন্দকে বলেন, আগামী ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের মাধ্যমে আমাদের জননেত্রী ও জাতীর জনকের কণ্যা জননেত্রী শেখ হাসিনা পুনরায় দলের সভানেত্রীর দায়ীত্ব গ্রহন করার মধ্যে দিয়ে আগামীতে একটি দ্রুত স্মার্ট বাংলাদেশ দেশবাসিকে উপহার দেওয়ার দাবী জানান। বরিশাল সদর সংসদ সদস্য ও পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের হাতকে আরো শক্তিশালি করার মাধ্যমে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের পতাকাতলে থেকে কাজ করার আহবান জানান তিনি।