নওগাঁয় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে নেতা-কর্মীদের ঢল

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১লা সেপ্টেম্বর ২০২২ ০৫:৪৯ অপরাহ্ন
নওগাঁয় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে নেতা-কর্মীদের ঢল

নওগাঁয় বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কোন সংঘাত ছাড়াই পালিত হয়েছে বিএনপির কর্মসূচী। অন্যদিকে কোন অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছিল কঠোর নিরাপত্তা ব্যবস্থা। নওগাঁয় দীর্ঘ ১২ বছর পর নিজেদের জোড়ালো শক্তির জানান দিল মনে করছেন স্থানীয় নেতা-কর্মীরা। 


বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিক থেকে শহরের মুক্তির মোড় নওযোয়ান মাঠের সামনে জমায়েত হতে থাকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। জেলা, পৌর, উপজেলার বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশ নেন নেতাকর্মীরা।


সমাবেশে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা লে. কর্নেল (অব.) আব্দুল লতিফ খান বলেন, আজকের আয়োজনে প্রায় ৪০-৫০হাজার নেতা-কর্মী ও সমর্থকদের সমাগম ঘটেছে। যা বলে দেয়, বিএনপির প্রতি দেশের মানুষের আস্তা ও ভরসা কতটুকু। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন একজন আদর্শবান রাজনীতিবিদ। 


তার আদর্শে গড়া জাতীয়তাবাদী দল কখনোই কারও কাছে মাথা নত করেনি। বর্তমান সরকার প্রতিটি নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করছে। যতই অত্যাচার, নির্যাতন করুক না কেন আমরা জনগনকে সাথে নিয়ে রাজপথে আছি এবং আগামীতেও থাকবে।

জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নুর সভাপতিতে এসময় জেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হক সনি, সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম টুকু, আমিনুল ইসলাম বেলাল, শেখ রেজাউল ইসলাম রেজু, মামুনুর রহমান রিপন, শফিউল আজম ভিপি রানাসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।