দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: বুধবার ২৪শে আগস্ট ২০২২ ০৫:৫২ অপরাহ্ন
দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

সরকার ১০ টাকা কেজি দরে চাল এবং ঘরে-ঘরে চাকুরি দেয়ার কথা বলে ক্ষমতায় এসে আজ চাল,ডাল,তেলসহ কৃষকের সারের দাম বাড়িয়ে দিয়ে জনগনের সাথে প্রতারণা করেছে। আওয়ামীলীগ মুখে যা বলে বাস্তবে তা করেনা এটাই তার প্রমান।ভোলায় শান্তি পূর্ণ সমাবেশে পুলিশ গুলি চালিয়ে সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূরে আলমকে হত্যা করছে। 


খালেদা জিয়া অনেক অসুস্থ্য যেনেও সরকার তাকে অবৈধ্য ভাবে জোর পূর্বক আটকে রেখে তাকে বিদেশে চিকিৎসা নিতে যেতে দিচ্ছেনা। আগামীদিনের দলের যে কোন কর্মসূচী বাস্তবায়নে দিনাজপুর জেলার প্রতিটি ইউনিটকে প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।


বুধবার দুপুরে জ্বালানী তেল,গণপরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মুল্যবৃদ্ধি ও বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের হাকিমপুর উপজেলা ও পৌর বিএনপি সহযোগী সংগঠন এর আয়োজনে হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথি বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ডা: এজেডএম জাহিদ হোসেন উপরোক্ত কথাগুলো বলেন।


এসময় জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন,সাধারন সম্পাদক বখতিয়ার আহমেদ,হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন,পারুল নাহারসহ অনেকে উপস্থিত ছিলেন।


এর আগে উপজেলা তিনটি ইউনিয়ন থেকে বিএনপির নেতাকর্মিরা বিক্ষোভ মিছিল নিয়ে দলে দলে যোগ দেন সমাবেশে।