ভবিষ্যতে তৈমূর কাকার পরামর্শ নেব: আইভী

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: সোমবার ১৭ই জানুয়ারী ২০২২ ০৯:২৫ অপরাহ্ন
ভবিষ্যতে তৈমূর কাকার পরামর্শ নেব: আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটে তৃতীয়বারের মতো বিজয়ী মেয়র ডা. সেলিনা হায়াৎ বলেছেন, ভবিষ্যতে কাজ করতে গেলে কাকার (তৈমূর আলম খন্দকার) পরামর্শ নেব। তাছাড়া কেবল ভবিষ্যৎ কেন, আগেও কাকা পরামর্শ দিয়েছেন।


সোমবার (১৭ জানুয়ারি) বিকেল পাঁচটায় মেয়র আইভী শহরের মাসদাইর এলাকায় অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বাড়িতে মিষ্টি নিয়ে দেখা করতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নে এ কথা বলেন।


এসময় মেয়র আইভী তৈমূর আলমের পায়ে ধরে সালাম করে তাকে মিষ্টি মুখ করিয়ে দোয়া নিয়েছেন। এসময় তৈমূর আলম খন্দকারও আইভীকে মাথায় হাত দিয়ে মিষ্টি মুখ করিয়ে দোয়া করেন। 


আইভী বলেন, 'আমি যখন নারায়ণগঞ্জ পৌরসভায় নির্বাচিত হয়ে এলাম, তখনও কাকা অনেক পরামর্শ দিয়েছেন। এছাড়া অনেক কাজেই তিনি আমাকে সহায়তা করেছেন। বিভিন্ন সময় সমস্যার সমাধানে কাকা এগিয়ে এসেছেন। এরকম পারষ্পরিক সহায়তা তো থাকবেই।'


আইভী আরও বলেন, ‘আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ। দল-মতের ঊর্ধ্বে উঠে আমরা সবাই নারায়ণগঞ্জবাসীর জন্যই কাজ করতে চাই। আর মানুষের জন্য কাজ তো ইবাদত। এই ইবাদত সবাই করবে। আমি তাই সবার শুভ কামনা ও সহায়তা নিয়েই কাজ করে যেতে চাই।’


এসময় তৈমূর আলম খন্দকার মেয়র আইভীর মাথায় হাত দিয়ে দোয়া করে বলেন, আইভীর পিতা আলী আহাম্মদ চুনকা আমার রাজনৈতিক গুরু। এই পরিবারের সাথে আমার পারিবারিক সম্পর্ক। আইভীর বাবা আমার মাকে মা বলে ডাকতেন। আমিও তাকে ভাই বলে ডাকতাম। নির্বাচনে যা কিছু হয়েছে তা আমি ভুলে গেছি। আগামীতে এক সাথে মিলেমিশে থাকবো। এসময় আইভীর মাথায় হাত রেখে তৈমূর বলেন, তার পাশে সারা জাীবন থাকবো। অদৃশ্য ছায়ার মতো থাকবো। তার সাথে আমার অন্তরের সম্পর্ক। এখানে নির্বাচন কোন বিষয় না। নির্বাচন শেষ হয়ে গেছে। কিন্তু সম্পর্ক আছে এবং থাকবে। মেয়র আইভীকে সহযোগিতা করার জন্য নগরবাসির প্রতি আহবান জানান তৈমূর।


তৈমুর আলম খন্দকারের বাড়ি থেকে বিদায় নেয়ার আগে তৈমূরসহ তার সহধর্মীনি ও মেয়েকে নিজ হাতে মিষ্টি খাইয়ে দেন বিজয়ী মেয়র আইভী। তৈমূর আলম খন্দকারও মেয়র আইভীকে মিষ্টি খাইয়ে মিষ্টি মুখ করান। এসময় সৌহার্দ্যপূর্ণ পরিবেশ সৃষ্টি হয়। আইভী ও তৈমুরসহ তার পরিবারের সবার মুখেই তৃপ্তির হাসি দেখা যায়। পরে মেয়র আইভী বিদায় নিলে তৈমূর আলম ও তার পরিবার আইভীকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিয়ে আসেন।


গত ১৬ জানুয়ারি রবিবার অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত সেলিনা হায়াৎ আইভী ৬৯ হাজার ১০২ ভোটের ব্যবধানে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট এবং তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট। ২০১৬ সালের নির্বাচনেও বিজয়ী হওয়ার পর  আইভী বিএনপি মনোনীত পরাজিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনের বাড়িতে মিষ্টি নিয়ে যান।