সাভারে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ৬ই আগস্ট ২০২০ ০৪:৫৫ অপরাহ্ন
সাভারে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারে এনাম মেডিক্যাল কলেজ অ‌্যান্ড হাসপাতালের কর্মরত স্যামুয়েল ফলিয়া (৩০) নামের এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক নাজিউর রহমান। এর আগে বুধবার (৫ আগস্ট) গভীর রাতে সাভারের দড়িয়ারপুর এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ডা. স্যামুয়েল ফলিয়া এনাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালের অনকোলজি বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুর জেলার মিশনপাড়া গ্রামের বাদল ফলিয়ার ছেলে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক নাজিউর রহমান জানান, গভীর রাতে স্যামুয়েল ফলিয়ার কক্ষে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারন জানা যাবে।

ডা. স্যামুয়েল ফলিয়ার কক্ষ থেকে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান সাভার মডেল থানার উপ-পরিদর্শক নাজিউর রহমান।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ জানান, ডা. স্যামুয়েল ফলিয়ার মৃত্যু সংবাদ পেয়ে চাঁদপুর থেকে তার পরিবারের সদস্যরা এসেছেন। তাদের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।