ফরিদপুর থানা হতে বিপুল পরিমান ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৬শে সেপ্টেম্বর ২০২০ ১১:৪৪ পূর্বাহ্ন
ফরিদপুর থানা হতে বিপুল পরিমান ইয়াবাসহ আটক ১

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৬/০৯/২০২০ইং গভীর রাতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন রঘুনন্দনপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী ১। মোঃ মুকুল মোল্লা(২১) @ অভি, পিতা-মৃত আঃ লতিফ, সাং ডুগরা, থানা-বোয়ালমারী,

জেলা-ফরিদপুরকে আটক করে। এ সময় আটককৃত আসামীর হেফাজতে থাকা ৬,৫০০ (ছয় হাজার পাঁচশত) পিস ইয়াবা, মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন ও ০৪টি সিমকার্ড জব্দ করা হয়।উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবা এবং অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।