মাদারীপুর উদ্যোক্তা বিষয়ক আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ১৮ই জানুয়ারী ২০২০ ০১:৪২ অপরাহ্ন
মাদারীপুর উদ্যোক্তা বিষয়ক আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

"স্বপ্ন দেখুন, সাহস করুন, শুরু করুন এবং লেগে থাকুন সাফল্য আসবেই" এই শ্লোগানকে সামনে রেখে মাদারীপুরে নিজের বলার মতো একটা গল্প গ্রুপের উদ্দ্যেগে উদ্দ্যেক্তা বিষয়ক আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্টিত হয়েছে। এতে অংশ নেয় মাদারীপুর জেলার সদস্যদের পাশাপাশি ফরিদপুর, গোপালগঞ্জ ওশরীয়তপুর জেলার নিজের বলার মতো একটা গল্প গ্রুপের একশত পাঁচজন সদস্য।

এসময় নিজের বলার মতো একটা গল্প গ্রুপের কেন্দ্রীয় সংগঠন থেকে সম্মাননা প্রাপ্ত চার জন উদ্দ্যেক্ত্যকে সংবর্ধনা দেয়া হয়। তারা হলেন নিজের বলার মতো একটা গল্প গ্রুপের কোর ভলানটিয়ার কাজী নাজমুল আলম হামিম, ইতালি কান্ট্রি এ্যাম্বাসেডর মোঃ সাইদুর রহমান, সৌদিআরব কান্ট্রি এ্যাম্বাসেডর লোকমান বীন নুর মোহাম্মদ ও সদস্য হোসাইন আল- মামুন। পাশাপাশি নিজের বলার মতো গল্প গ্রুপের একটিভ ছয়জন সদস্যকে সংবর্ধনা দেয়া হয়।

এসময় প্রধান অতিথি অনলাইন ভিত্তিক ড্রিম ই-শপিং এর কার্যক্রমের উদ্ধোধন করেন। মাদারীপুর জেলার এ্যাম্বাসেডর মেহেদী হাসান শুভর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বনিক সমিতির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম (তুষার ভুইয়া)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ মোহসিনউদ্দিন মাতুব্বার সহকারী সম্প্রসারণ কর্মকর্তা বিসিক।

আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সাব্বির ভুইয়া মডারেটর ও কোর ভলানটিয়ার নিজের বলার মতো একটা গল্প, এম আই হোসেন মডারেটর ও কোর ভলানটিয়ার নিজের বলার মতো একটি মতো একটা গল্প ও প্রতুল পাঠক মডারেটর এবং খুলনা জেলা এ্যাম্বাসেডর নিজের বলার মতো একটা গল্প।

উপস্থিত নিজের মতো গল্প গ্রুপের সকল সদস্যদের উদ্দ্যেক্তা হওয়ার বিষয় নিয়ে নানা দিক নির্দেশনামুলক সুযোগ সুবিধার বিষয় তুলে ধনের অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আলোচকরা। এড়াছা শুভেচ্ছা বক্ত্যবে নিজের বলার মতো একটা গল্প গ্রুপের সদস্যরা তাদের উদ্দ্যেক্তা বিষয়ক ও তাদের সামাজিক কার্যক্রম তুলে ধরেন।

ইনিউজ ৭১/এম.আর