পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শাশুড়ির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ১৩ই ডিসেম্বর ২০১৯ ০২:৫৪ অপরাহ্ন
পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শাশুড়ির মৃত্যু

কক্সবাজারের টেকনাফে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই ও শাশুড়ির মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে টেকনাফ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ইসলামাবাদ ধুমপ্রাংবিল এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- টেকনাফ পৌরসভার ইসলামাবাদ ধুমপ্রাংবিল এলাকার মৃত ছৈয়দ হোসেনের ছেলে সোনা মিয়া (৩২) ও তার শাশুড়ি মৃত নবী হোসেনের স্ত্রী তাহামিনা (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলে জামাই সোনা মিয়ার সঙ্গে তার শাশুড়ি তাহামিনার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শাশুড়িকে ছুরিকাঘাত করে জামাই। এরপর শ্যালক জাকির (১৬) এসে দুলাভাই সোনা মিয়াকে ছুরিকাঘাত করে।

পরে আহত অবস্থায় সোনা মিয়া ও তাহামিনাকে উদ্ধার করে স্থানীয় লোকজন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত ডাক্তার। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে কক্সবাজার সদর হাসপাতালে জামাই ও শাশুড়ি মারা যান।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা জানান, ছুরিকাঘাতের বিষয়ে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় এখনও কোনও পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইনিউজ ৭১/এম.আর