ইন্দুরকানিতে রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ১০ই ডিসেম্বর ২০১৯ ০৩:৫১ অপরাহ্ন
ইন্দুরকানিতে রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

“আমরা সমাজেরই অর্ধ অঙ্গ, আমরা পড়িয়া থাকিলে সমাজ উঠিবে কি করিয়া” রোকেয়ার এই উক্তিকে প্রতিপাদ্য করে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ইন্দুরকানী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, আন্তর্জাতিক সংস্থা অক্সফাম এর সহ যোগীতায় ডাক দিয়ে যাই রিকল ২০২০-২০২১ প্রকল্পের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা নির্বাহী অফিসার হুসাইন মুহাম্মাদ আল মুজাহিদের নেতৃত্বে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার হুসাইন মুহাম্মাদ আল মুজাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এড. এম. মতিউর রহমান , উপজেলা ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাঘা, দিলরুবা মিলন, উপজেলা প্রকল্প কর্মকর্তা শফিকুল ইসলাম ,উপজেলা পল্লিদরিদ্র বিমোচন কর্মকর্তা আলতাফ হোসাইন, মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে জান্নাত ফেরদৌসি, রিকল ২০২০-২০২১ সমন্নয় কারী আমিনুল ইসলাম, হুমায়ুন কবির, সুমন রায়, দেবদাস ডাকুয়া প্রমুখ। পরে উপজেলার শ্রেষ্ঠ জয়িতা নারীদের সম্মাননা প্রদান করা হয়।

ইনিউজ ৭১/এম.আর