হিজলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ৯ই ডিসেম্বর ২০১৯ ০৫:৩২ অপরাহ্ন
হিজলায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

"আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ" এই প্রতিপাদ্য নিয়ে বরিশালের হিজলা উপজেলায় পালিত হলো, আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০১৯। হিজলা উপজেলা প্রশাসনের বাস্তবায়নে, দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ৯ ডিসেম্বর সোমবার দুপুরে, দিবসটি উপলক্ষে উপজেলা চত্বর থেকে একটি র্্যালি বের হয়। র্্যালিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে, উপজেলা সভা কক্ষের সামনে এসে শেষ হয়।

পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভা ও শিক্ষার্থী সমাবেশ এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রাম চন্দ্র বনিক।

এছাড়াও উপস্থিত ছিলেন, বড়জালিয়া ইউপি চেয়ারম্যান পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ, মেমানিয়া ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ভাষা সৈনিক নায়েব আব্দুল কুদ্দুস, মুক্তিযোদ্ধা সহ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।

ইনিউজ ৭১/এম.আর