টেকনাফে ৪৪ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: শনিবার ৭ই ডিসেম্বর ২০১৯ ০৬:১১ অপরাহ্ন
টেকনাফে ৪৪ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

মিয়ানমার থেকে নাফ নদী হয়ে সাঁতার কেটে বাংলাদেশ সীমান্তে পৌঁছলে কক্সবাজারের টেকনাফে ৪৪ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ধৃত যুবক হচ্ছে জাদীমুরা রোহিঙ্গা ক্যাম্পের (নং-২৭) সি-বøকের মৃত আলী হোসেনের পুত্র মোঃ হাফেজ আহমদ (২৫)। ৭ ডিসেম্বর শনিবার ভোর সাড়ে চারটায় হ্নীলা ইউনিয়নের জাদিমুরা সীমান্ত পয়েন্ট থেকে তাকে আটক করা হয়। 

টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ফয়সল হাসান খান জানান, মিয়ানমারের সীমান্ত দিক হতে একজন ব্যক্তি সাঁতার কেটে নাফ নদী পেরিয়ে বাংলাদেশের সীমানার জাদিমুরা পয়েন্টের দিকে আসতে দেখে দমদমিয়া বিওপির বিজিবির একটি টহল দল জঙ্গলের ভিতর কৌশলে অবস্থান করে। 

এক পর্যায়ে ওই ব্যক্তিটি জাদিমুরা সীমান্তে পৌঁছে একটি বস্তা নিয়ে দৌড়ে কেওড়া জঙ্গলের অভ্যন্তরে ঢুকার সাথে সাথে বিজিবি জওয়ানরা বস্তাসহ তাকে আটক করতে সক্ষম হয়। এসময় বস্তার ভিতর কয়েকটি প্যাকেটে মোড়ানো ৪৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার মুল্য এক কোটি বত্রিশ লাখ টাকা। তিনি আরো জানান, মাদক পাচার ও নিজ দখলে রাখার দায়ে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব