সাবেক ইউপি চেয়ারম্যান(স্বর্ণপদক প্রাপ্ত) স্বপন তালুকদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৭ই ডিসেম্বর ২০১৯ ০১:৪০ অপরাহ্ন
সাবেক ইউপি চেয়ারম্যান(স্বর্ণপদক প্রাপ্ত) স্বপন তালুকদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত

জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউপি সাবেক (স্বর্ণপদক প্রাপ্ত) চেয়ারম্যান ও ইন্দুরকানী উপজেলা জাতীয়পার্টি জেপি সভাপতি আছাদুল কবির স্বপন তালুকদার। জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য বাছাই কমিটি সাবেক ইউপি চেয়ারম্যান আছাদুল কবির স্বপনকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত করেন বলে নিশ্চিত করেছেন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার হুসাইন মুহাম্মাদ আল মুজাহিদ।

উল্লেখ্য, পত্তাশী ইউনিয়নের সাবেক এই চেয়ারম্যান উপজেলার ঐতিহ্যবাহী তালুকদার বাড়ির সন্তান উপজেলা সদরে যেসকল বিদ্যাপিঠ গুলো রয়েছে তার সব গুলোই তাদের সম্পত্তির উপরে অবস্থিত এছাড়া ইন্দুরকানী থানা হাসপাতাল বাজার রয়েছে তাদের জায়গায়।  এলাক উন্নয়ন করার পাশাপাশি ইউনিয়নের ২৭ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে শিশুদের চিত্তবিনোদন, ঝরে পড়ার হার রোধে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে তিনি। তার পিতা প্রয়াত আঃ করিম তালুকদার।

অত্র ইউনিয়নের টানা ২৪ বছর ইউপি চেয়ারম্যান ছিলেন। পিতার যোগ্য উত্তরসূরী হিসেবে ইউপি চেয়ারম্যান স্¦পন তালুকদার এলাকায় জনকল্যাণমূলক কাজ করে ইতোমধ্যে এলাকায় ব্যাপক প্রশংসিত হয়েছেন। তার বড় ভাই একরামুল কবির মজনু প্রথম পত্তাশী ইউনিয়ন চেয়ারম্যান ও পরে ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ছিওেল। তার ছোট ভাই ফঅয়জুল কবির তালুকদার উপজেলা ভাইস চেয়ারম্যান ছিলেন।

ইনিউজ ৭১/এম.আর