টানা ১৭ বছর সেক্রেটারি ছিলাম, যা রেকর্ড: পংকজ নাথ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ২৯শে নভেম্বর ২০১৯ ০৬:১৪ অপরাহ্ন
টানা ১৭ বছর সেক্রেটারি ছিলাম, যা রেকর্ড: পংকজ নাথ

আমি টানা ১৭ বছর স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সেক্রেটারির দায়িত্বে ছিলাম, যা আওয়ামীলীগের ইতিহাসে রেকর্ড। আমার নেত্রী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা, আমাকে যোগ্য মনে করেই এমন দায়িত্ব দিয়ে ছিলেন। বিনা কারণে ২২ মাস জেল খেটেছি , ২১ আগস্ট গ্রেনেড হামলায় নেত্রীকে বাঁচাতে গিয়ে এখনো শরীরে স্প্লিন্টার বহন করছি। আওয়ামীলীগ আমার প্রাণ। আমার দলনেতা আমাকে কোথায় রাখবেন, সেটা তিনিই ঠিক করবেন। আমি দুর্নীতি করিনি, আমি চোর না। আমার নামে দুদকে ১৩ হাজার ৮৪ কোটি টাকার যে অভিযোগ করা হয়েছে, তা আদৌ সঠিক নয়। তবে আমি আওয়ামীলীগের সাথে বিশ্বাস ঘাতকতা করতে পারব না।

২৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায়, বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর আওতায় হিজলা উপজেলার খুন্না বন্দরে সাব-জোনাল অফিসের শুভ উদ্বোধন শেষে, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কথা গুলো বলেন, বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ। তিনি আরো বলেন, মুজিববর্ষ উপলক্ষে শতভাগ বিদ্যুৎ সারাদেশে পৌঁছে দিতে কাজ করছে সরকার। নেত্রীর কল্যাণে আমার নির্বাচনী এলাকার চরাঞ্চলের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে বিদ্যুৎ পৌঁছে দিতে সক্ষম হয়েছি। প্রয়োজনে হিজলার পূর্ব পারেও সাব-জোনাল অফিস করা হবে।

উপজেলা যুবলীগের আহবায়ক কাজী লিয়াকত হোসেনর সঞ্চালনায়, উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহাফুজুল হক লিটন, পল্লী বিদ্যুৎ -১ এর এজিএম সঞ্চয়। সভায় অন্যান্যদের উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, ইউপি চেয়ারম্যান শাজাহান তালুকদার, নজরুল ইসলাম মিলন, পন্ডিত শাহবুদ্দিন আহমেদ, নাসির উদ্দিন হাওলাদার, পল্লী বিদ্যুতের সভাপতি ফরিদ চৌধুরী সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব