শেখ হাসিনার সরকার গ্রাম পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌছে দিয়েছেন: নাহিম রাজ্জাক এমপি

নিজস্ব প্রতিবেদক
মেহেদী হাসান, জেলা প্রতিনিধি ভেদরগঞ্জ (শরিয়তপুর)
প্রকাশিত: বুধবার ২৭শে নভেম্বর ২০১৯ ০১:০৫ অপরাহ্ন
শেখ হাসিনার সরকার গ্রাম পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌছে দিয়েছেন: নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর ৩ আসনের এমপি নাহিম রাজ্জাক বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে স্বাস্থ্য সেবার মান ও দেশের উন্নয়ন হয়। মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়। আজ দেশের মানুষের জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে শেখ হাসিনার সরকার গ্রাম পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌছে দিয়েছেন। তাই আজ ইউনিযন পর্যায়ে ১০শয্য মা ও শিশু কল্যন কেন্দ্র ও গ্রাম পর্যায়ে কমিউনি ক্লিনিক নির্মান করা হচ্ছে।

মঙ্গলবার দুপুরে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও পূর্ব ডামুড্যা  ১০শয্য মা ও শিশু কল্যান কেন্দ্র নির্মানের জমি পরিদর্শন শেষে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। নাহিম রাজ্জাক আরো বলেন দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর সহচর আমার বাবা মরহুম আব্দুর রাজ্জাকের স্বপ্ন বাস্থবায়নের জন্য আমি কাজ করে যাবো। কোথায় কি উন্নয়ন করা দরকার আপনারা আমাকে বলবেন ইনশাআল্লাহ আমি আপনাদের পাশে থাকবো। মতবিনিময় শেষে পূর্ব ডামুড্যা মিনি স্টেডিয়ামের জমি পরিদর্শন, কনেশ্বর মডেল মসজিদের কাজের উদ্বোধন ও ধানকাঠি ইউনিয়নে আব্দুর রাজ্জাক ১০শয্য মা ও শিশু কল্যন কেন্দ্রর কাজ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল-মুঈদ, ডামুড্যা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মাদ মোস্তফা খোকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলনতাজ, উপজেলা আওয়মীলীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহম্মেদ, উপজেলা যুবলীগের সভাপতি বি. এম সাত্তার, প্রচার সম্পাদক ফারুক আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক  সাইমুন প্রিন্স শান্ত, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবর, সাধরণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝী, স্বেচ্ছাসেবকলীগ নেতা মেহেদী হাসান নাহিদ প্রমুখ।

ইনিউজ ৭১/এম.আর