সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় পান-বিড়ি ফেরি করা মুক্তিযোদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২৬শে নভেম্বর ২০১৯ ০৫:৫৭ অপরাহ্ন
সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় পান-বিড়ি ফেরি করা মুক্তিযোদ্ধা নিহত

রাজধানীর মিরপুর সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পান-বিড়ি ফেরি করে বিক্রির সময় আ. খালেক (৭০) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা দেড়টার দিকে মিরপুর শাহ আলী মুক্তিযোদ্ধা মার্কেট এর সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আ. খালেকের বাড়ি পটুয়াখালীর দুমকি উপজেলায় জলিসা গ্রামে। বর্তমানে মিরপুর ১ নম্বর সেকশন শাহ আলীবাগ ধানখেত মোড় এলাকায় থাকতেন ও ফেরি করে পান সিগারেট বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

নিহতের মেয়ে সুমি আক্তার জানান, মুক্তিযোদ্ধাকালীন সময়ে ৯ নম্বর সেক্টরে যুদ্ধ করেছেন আ. খালেক। বর্তমানে ফেরি করে পান সিগারেট বিক্রি করতেন।

আরেক পান বিড়ি বিক্রেতা মো. রমজান আলী জানান, পান-বিড়ির ডালি নিয়ে মুক্তিযোদ্ধা মার্কেট এর সামনের রাস্তা পারা হচ্ছিলেন খালেক। তখনই সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান তার অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

শাহ আলী থানার উপপরিদর্শক (এসআই) জাবেদ আলম জানান, মিরপুর ১ নম্বর সেকশনের মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় তিনি আহত হন। পরে তাকে পঙ্গু হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বিকেল ৪টায় ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপরই চালককে আটক ও গাড়িটি জব্দ করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব