‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে কুয়াকাটার সৃষ্টি হতো না’

নিজস্ব প্রতিবেদক
ফরাজী মো.ইমরান, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: সোমবার ২৫শে নভেম্বর ২০১৯ ০৯:৩৮ অপরাহ্ন
‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে কুয়াকাটার সৃষ্টি হতো না’

শেখ হাসিনা এদেশের প্রধানমন্ত্রী না হলে কুয়াকাটা পর্যটন কেন্দ্রের সৃষ্টি হতো না। শেখ হাসিনার একক প্রচেষ্টায় কুয়াকাটা পর্যটন কেন্দ্র হিসেবে সারা বিশ্বে পরিচিতি লাভ করেছে। কুয়াকাটাকে একটি আর্ন্তজাতিক মানের আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন তিনি। পর্যটন নগরী কুয়াকাটার উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান।

সোমবার সন্ধ্যা সাতটায় কুয়াকাটা পৌর আওয়ামীলীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পটুয়াখালী ৪ আসনের সাংসদ অধ্যক্ষ মহিববুর রহমান মুহিব। এসময় তিনি আরো বলেন, পায়রা বন্দর, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন, ফোর লেন রাস্তা সহ বিভিন্ন উন্নয়ন করেছেন শেখ হাসিনা তথা আওয়ামীলীগ সরকার। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে কুয়াকাটা সহ গোটা দক্ষিনা লের উন্নয়ন হবে।

কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বারেক মোল্লার সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখে কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাকিবুল আহসান, সাবেক উপজেলা চেয়ারম্যান মোতালেব তালুকদার, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আকতার রেখা প্রমুখ।

এসময় বিভিন্ন ব্যানার ফেষ্টুন,প্লাকার্ড নিয়ে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মিরা মিছিল সহকারে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেয়। সম্মেলন স্থল জনসমাবেশে পরিনত হয়। সম্মেলন শেষে কাউন্সিলের মাধ্যমে পৌর আওয়ামীলীগের সভাপতি বারেক মোল্লা ও মনির আহম্মেদ ভূইয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব