ভিআইপিরা খেলতেন ডলারে

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: সোমবার ২৮শে অক্টোবর ২০১৯ ০২:১৬ অপরাহ্ন
ভিআইপিরা খেলতেন ডলারে

ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজক আজিজ মোহাম্মদ  ভাইয়ের গুলশানের বাসায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা। এবং এখানে মিনি বার ও ক্যাসিনোর সরঞ্জাম পাওয়া গেছে। এই ক্যাসিনোটিতে খেলা হতো মার্কিন ডলারে। কর্মকর্তার জানায়, অভিযানের সময় বিপুল পরিমাণের বিদেশি মদ,গাঁজা,ইয়াবা,সিসা ও ক্যাসিনো সরঞ্জাম পাওয়া গেছে। রবিবার বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সহকারী পরিচালক খুরশিদ আলমের নেতৃত্বে অভিযান চলেছে।

এবং ওই গুলশানের বাসা থেকে নবীন ও পারবেজ নামে দুই কেয়ারটেকারকে আটক করা হয়েছে।বাসাটির দেখাশোনা করতেন আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাই ও বোন। অনেক দিন ধরেই আজিজ মোহাম্মদ ভাই পলাতক রয়েছে বলে জানা যায়। খুরশেদ আলম বলেন, গুলশান-২  এর ৫৭ নম্বর রোডে ১১/এ নম্বরে আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালিয়ে ক্যাসিনো এবং ছাদে মিনি বার পাওয়া গেছে।এবং তার বাসায় বিপুল পরিমাণে বিদেশি মদ ও সিসার উপকরন পাওয়া গেছে। কিন্তু অভিযানের সময়কালীন আজিজ মোহাম্মদ ভাইকে বাসায় পাওয়া যায়নি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর উপপরিদর্শক মোশারফ হোসেন বলেন, সাম্প্রতি রাজধানীর বিভিন্ন ক্যাসিনোতে অভিযান পরিচালিত হয়েছে। সেইগুলোতে খেলা হত বাংলাদেশি মুদ্রায়।কিন্তু আজিজ মোহাম্মদ ভাইহের বাসায় খেলা হত ডলারের মাধ্যমে। এখানে সেন্ট থেকে একশ' ডলার পর্যন্ত কয়েন পাওয়া যেত এবং এই কয়েন দিয়েই এখানে খেলা চলত। তাই বোঝা যায় এখানে হাইপ্রোফাইল মানুষ খেলতে আসতেন।

এছাড়া ক্যাসিনোটিতে রয়েছে সব ধরনের আধুনিক সুবিধা। এখানে মদ,সিসা, গাঁজাসহ সব ধরনের মাদক সরবরাহ করা হতো বলে জানান। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপপরিদর্শক মোশারফ হোসেন। আটককৃত পারভেজ দাবি করেন তিনি এ মাসেই আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাড়িত্র চাকরি নিয়েছেন। আর নবীন জানান, তত্ত্ববধায়ক সরকারের সময় থেকেই আজিজ মোহাম্মদ ভাই দেশে থাকেন না। কিন্তু তার ভাই ও বোন এ বাসার দেখাশোনা করতেন।

ইনিউজ ৭১/এম.আর