রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ২৫শে অক্টোবর ২০১৯ ০২:০৭ অপরাহ্ন
রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

রাজধানীর রামপুরা ব্রিজ এলাকায় বাসের ধাক্কায় আমির হোসেন (৩০) নামে এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আমিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমির ভোলার বোরহানউদ্দিন উপজেলার ছোটমানিক গ্রামের মৃত নূর ইসলামের ছেলে। তিনি মেরুল বাড্ডার আফতাব নগরে থাকতেন। পেশায় তিনিও একটি লোকাল বাসের চালক।

হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক(এসআই) দীপংকর কুমার বলেন, ভোরে বাসা থেকে বেরিয়ে কাজে যাচ্ছিলেন আমির হোসেন নামে ওই ব্যক্তি। পথে রামপুরা ব্রিজের পাশে ভোরে কোনো একটি যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি।

স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন হাতিরঝিল থানার এসআই অনাথ মিত্র। তার নেতৃত্বাধীন টহল দল আহত আমিরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটিকে আটক করা যায়নি। তবে খোঁজ-খবর নেয়া হচ্ছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

ইনিউজ ৭১/এম.আর