কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৪শে অক্টোবর ২০১৯ ০৩:৪৭ অপরাহ্ন
কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

টাঙ্গাইলের কালিহাতীতে রেলক্রসিং পাড় হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে প্রাণিসম্পদ কর্মকর্তা ও ওষুধ কোম্পানীর একজন প্রতিনিধি নিহত হয়েছে। বুধবার রাত ১১টার দি‌কে, ঢাকা-বঙ্গবন্ধু ‌সেতু পূর্ব উপ‌জেলার হা‌তিয়া রেলক্র‌সিং এলাকায় এই ঘটনা ঘ‌টে।

উপ‌জেলা প্রা‌ণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ শ‌হিদুল্লাহ ব‌লেন, বুধবার রা‌তে প্রা‌ণিসম্পদ কর্মকর্তা রোকনুজ্জামান ওষুধ কোম্পানীর প্র‌তি‌নি‌ধি র‌বিন্দ্রনাথ‌কে নি‌য়ে উপ‌জেলার আনা‌লিয়া বা‌ড়ি এলাকায় এক‌টি বা‌ড়ি‌তে গবা‌দিপশু চি‌কিৎসা দেয়ার জন্য মোটরসাই‌কেল‌ে যা‌চ্ছিলেন। এসময়, মোটরসাই‌কেল‌টি হা‌তিয়া রেলক্র‌সিং পাড় হওয়ার সময় উত্তরবঙ্গগামী দ্রুতযান এক্স‌প্রেস ট্রেনে কাটা প‌ড়ে ঘটনাস্থ‌লেই তারা নিহত হয়। প‌রে, খবর পে‌য়ে তাদের স্বজনরা নিহত‌দের মরদেহ উদ্ধার করে।

নিহত এসএম রোকনুজ্জামান (৪৮) কা‌লিহাতী উপ‌জেলার প্রা‌ণিসম্পদ কার্যাল‌য়ের উপ-সহকা‌রি প্রাণিসম্পদ কর্মকর্তা ও ঘাটাইল উপ‌জেলার রতনপুর গ্রা‌মের আবুল কা‌শে‌মের ছে‌লে। অপর নিহত রবিন্দ্রনাথ (৫২) কা‌লিহাতী‌তে এক‌টি ভেটেরিনারি ওষুধ কোম্পানীর প্র‌তি‌নি‌ধি হি‌সে‌বে কর্মরত ছিলেন। তার গ্রা‌মের বা‌ড়ি মু‌ন্সিগঞ্জ জেলায়।

ইনিউজ৭১/জিয়া