হিজলায় অটো চাপায় শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ১৬ই জুলাই ২০১৯ ০৮:১২ অপরাহ্ন
হিজলায় অটো চাপায় শিশু নিহত

বরিশালের হিজলায় সুমি (৪) নামে এক শিশু, ব্যাটারি চালিত অটোর চাপায় নিহত হয়েছে। নিহত সুমি, মেমানিয়া ইউনিয়নের ভারইয়া গ্রামের বাবুল রাড়ীর মেয়ে। নিহতের পরিবার এবং হিজলা থানা সুত্রে জানা গিয়েছে, ১৫ জুলাই মঙ্গলবার সকাল ৭ টার দিকে বাবা, মা,ভাই এবং সুমি মেমানিয়া থেকে এসে মৌলভীরহাট খেয়া ঘাটে নামে।

পরে তারা হরিনাথপুর যাওয়ার উদ্দেশ্যে মৌলভীরহাট থেকে অটোতে উঠে। অটোর সানের সিটে বাবা বসে আর পেছনের সিটে মায়ের বাম পাশে ভাই এবং ডান পাশে সুমি বসে। অটোটি কামারখালি নামক স্থান অতিক্রম কালে অপরদিক থেকে আরেকটি অটো আসলে, এই   অটোর চালক জোরে ব্রেক করলে অটো থেকে সুমি রাস্তায় পরে যায় এবং এই অটোর চাকায় চাপা পরে। সাথে সাথে সুমিকে উদ্ধার করে হিজলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমিকে মৃত ঘোষণা করেন।

পরে কালিকাপুর এলাকা থেকে অটো( ২৪৪) এবং চালক ইমরান সরদারকে আটক করে হিজলা থানায় নিয়ে আসেন এস,আই সিদ্দিক। চালক ইমরান গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের চান্দু সরদারের ছেলে । কোনো মামলা না করে, দুপুর ২ টার পরে হিজলা থানা থেকে অটো এবং চালককে ছেড়ে দেয়া হয়েছে । এ ব্যাপারে হিজলা থানার ওসি ( তদন্ত ) মুঈন উদ্দিন জানান, অফিসের কাজে তিনি বরিশাল থাকার কারণে, থানার সেকেন্ড অফিসার এস,আই সিদ্দিক ব্যাপারটি দেখছেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব