নিখোঁজের একদিন পর ভ্যান চালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
এফ এম নাজমুল রিপন
প্রকাশিত: বুধবার ৩রা জুলাই ২০১৯ ০৬:১৪ অপরাহ্ন
নিখোঁজের একদিন পর ভ্যান চালকের লাশ উদ্ধার

বরিশালের আগৈলঝাড়া নিখোঁজের একদিন পর বাড়ির পাশের ডোবা থেকে ভ্যান চালক মোসলেম উদ্দিন গাইনের লাশ বুধবার দুপুরে উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের ঘটনায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছ। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, তিনি খবর পেয়ে দুপুরে বাকাল গ্রামের ঘটনাস্থলে গিয়ে ভ্যান চালক মোসলেম উদ্দি গাইন (৬০) এর লাশ বাড়ির পাশের একটি ডোবা থেকে উদ্ধার করেন। ভ্যান চালক মোসলেম ওই গ্রামের মৃত সফিজ উদ্দিন গাইনের ছেলে। 

মোসলেমের অন্তঃস্বত্তা স্ত্রী রোজিনা বেগম ও ভাতিজি রীপা বেগমের বরাত দিয়ে ওসি আরও বলেন, মঙ্গলবার আছর বাদ মোসলেম তার স্ত্রীকে বলে স্থানীয় একটি ছাড়া বাড়ির পাশের ডোবায় মাছ ধরার জন্য জাল টানাতে (পাততে) যায়। তার ফিরে না আসায় পরিবার সদস্যরা ধরে নিয়েছিল যে, মোসলেম জাল পেতে সেখান থেকে ভ্যান চালাতে গেছে। ভ্যান চালিয়ে গভীর রাতে বাড়ি ফিরত মোসলেম। বুধবার সকালে মোসলেম বাড়ি না ফেরায় তার ভাতিজী রীপা তার খোজে বের হয়ে জাল পাতার ওই ডোবার স্থানে গিয়ে মোসলেমের লাশ দেখতে পায়। 

খবর পেয়ে বুধবার দুপুরেই ওসি আফজাল হোসেন, ওসি নকিব আকরাম (তদন্ত) বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস ঘটনাস্থলে যান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ময়না তদন্তের জন্য মোসলেমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এঘটনায় মোসলেমের স্ত্রী থানায় অমমৃত্যু মামলা রুজু করেন। বৃহস্পতিবার সকালে লাশ বরিশাল মর্গে প্রেরণ করা হবে বলে জানান ওসি আফজাল হোসেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব