মেলান্দহে দুর্বৃত্তদের হাতে কৃষক খুন

নিজস্ব প্রতিবেদক
ইয়ামিন মিয়া- জেলা প্রতিনিধি, জামালপুর
প্রকাশিত: শনিবার ২৫শে মে ২০১৯ ০৫:৩৮ অপরাহ্ন
মেলান্দহে দুর্বৃত্তদের হাতে কৃষক খুন

জামালপুরের মেলান্দহে জহুরুল ইসলাম (৪৮) নামে এক কৃষককে হত্যা করেছে দুর্বৃত্তরা।  ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে উপজেলার চরপলিশা-পাঁচ নাম্বার চর ফুটব্রিজের পাশে। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে গুরুতর আহত জহুরুলকে উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়। নিহত জহুরুল মেলান্দহ উপজেলার চরবানী পাকুরিয়া ইউনিয়নের আব্দুল হাইয়ের ছেলে।

কৃষক জহুরুলের ছেলে মমিনুর রহমান (২৬) জানায়, তার বাবা শুক্রবার বিকেলে বাড়ী থেকে বের হয় তারপর রাতে আর বাড়ী ফিরেনি। শনিবার দুপুরে পুলিশের কাছে খবর পায় কে বা কাহারা তার বাবাকে মেরে ফুটব্রীজের পাশে ফেলে রেখে গেছে। মেলান্দহ থানার ওসি রেজাউল করিম খান জানান, শুক্রবার রাত সাড়ে ৩টায় কৃষক জহুরুলকে অজ্ঞাত দুর্বৃত্তরা অমানুষিক নির্যাতন করে মৃত্যু নি:শ্চিত জেনে চরপলিশা উত্তর পাড়া-পাঁচ নাম্বার চর ফুট ব্রীজের কাছে ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা সেহেরী সময় উঠলে গুরুতর আহত অবস্থায় দেখতে পেয়ে মেলান্দহ থানায় খবর দেয়ে। খবর পেয়ে মেলান্দহ থানা পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহতবস্থায় কৃষক জহুরুল ইসলামকে উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়। জহুরুলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। কৃষক জহুরুল হত্যকান্ডের ঘটনায় মেলান্দহ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি রেজাউল করিম খান।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব