মোটরসাইকেল-বোরাক মুখোমুখি সংঘর্ষে ২ বন্ধু নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২১শে মে ২০১৯ ০৫:১৬ অপরাহ্ন
মোটরসাইকেল-বোরাক মুখোমুখি সংঘর্ষে ২ বন্ধু নিহত

ভোলার বোরহানউদ্দিনে মোটর সাইকেল ও বোরকের (ইজি বাইক) মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী মো. হাসান(১৬) ও মো. রাকিব(১৭) নামের দুই বন্ধু ঘটনাস্থলেই নিহত হয়েছে। মঙ্গলবার দুপুর দুইটার দিকে ভোলা-চরফ্যাশন সড়কের বোরহানগঞ্জ বাজারের নিকট ওই দূর্ঘটনা ঘটে। মো. হাসান উপজেলার কুতুবা ইউনিয়নের এক নাম্বার ওয়ার্ডের লক্ষীপুর গ্রামের মো. সিদ্দিকের ছেলে। মো. রাকিব বড়মানিকা ইউনিয়নের তিন নাম্বার ওয়ার্ডের কোরামতগঞ্জ এলাকার মৃত মফিজুল হকের ছেলে। পুলিশ বোরাক জব্দ করলেও ড্রাইভার দূর্ঘটনার সাথে সাথে পালিয়ে যায়। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, ভোলা-চরফ্যাশন সড়কের বোরহানগঞ্জ বাজারের নিকট চরফ্যাশনমুখী হাসান ও রাকিবকে বহনকারী মোটর সাইকেলের বিপরীত দিক থেকে আসা বোরাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই হাসান ও রাকিব মারা যান বলে ধারনা করা হচ্ছে। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জহিরুল ইসলাম শাহিন জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। বোরহানউদ্দিন থানার ওসি মু. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে কারো অভিযোগ পাওয়া যায়নি।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব