রাঙ্গুনিয়ায় গৃহবধূ নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২৩শে এপ্রিল ২০১৯ ০৮:৪০ অপরাহ্ন
রাঙ্গুনিয়ায় গৃহবধূ নিখোঁজ

রাঙ্গুনিয়ায় আজুবান আক্তার (১৯) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছে। গত ২০ এপ্রিল নিখোঁজ হওয়ার পর থেকে এখনো তার কোন খুঁজ মেলেনি। এই বিষয়ে তার মা সাধারণ ডায়রী দায়ের করেছেন। 

তার মা ফাতেমা বেগমের সাথে কথা বলে জানা যায়, চলতি বছরের ৪ ফেব্রুয়ারি রাঙ্গুনিয়া পৌরসভার উত্তরঘাটচেক এলাকার নুরুল ইসলামের প্রবাসী পুত্র মো. রুবেলের সাথে একই এলাকার দেলোয়ার হোসেনের কন্যার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে ছোট বিষয়েও তাদের মধ্যে বিরুদ্ধে চলে আসছে। গত ২০ এপ্রিল স্বামী রুবেল ও আজুবানের বাপের বাড়ির লোকজনদের জানায়, সন্ধ্যা ৬টা থেকে আজুবানকে পাওয়া যাচ্ছে না। এদিকে এই খবর পাওয়ার পর থেকে আজুবানের পরিবার তাকে আশেপাশের এলাকা সহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও পাইনি। পরে থানায় নিখোঁজের ব্যাপারে সাধারণ দায়ের করেন তার মা।

মায়ের অভিযোগ, তার মেয়েকে শ্বশুর বাড়ির লোকজন বিভিন্ন দাবীতে নির্যাতন করে এবং স্বামী তাকে প্রায়ই মারধর করে। নিখোঁজের দিনও মারধর করেছিল তার স্বামী। আমার মেয়েকে তারা কি করেছে বুঝতে পারছি না। এই ব্যাপারে রাঙ্গুনিয়া থানার এএসআই সবুজ সিংহ বলেন, ‘থানায় সাধারণ ডায়েরীর ভিত্তিতে আমরা বিষয়টি তদন্ত করছি।’

ইনিউজ ৭১/টি.টি. রাকিব