স্কুল ছাত্রীকে উত্যক্ত, তিন যুবকের জেল-জরিমানা

নিজস্ব প্রতিবেদক
রাকিবুল ইসলাম তনু, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: মঙ্গলবার ২৩শে এপ্রিল ২০১৯ ০৫:৪৫ অপরাহ্ন
স্কুল ছাত্রীকে উত্যক্ত, তিন যুবকের জেল-জরিমানা

পটুয়াখালীর দুমকিতে এক স্কুল ছাত্রীকে উত্যক্তের দায়ে এক যুবকের সাত দিনের জেল ও দুই সহযোগীর প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বেলা দুইটায় প্রথম শ্রেনীর নির্বাহি মেজিষ্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা শঙ্কর কুমার বিশ্বাস পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ রায় প্রদান করে। সাজা প্রাপ্তরা হল উপজেলার শ্রীরামপুর গ্রামের সোবাহান সিকদারের ছেলে জাকারিয়া (২০), আনোয়ার হাওলাদারের ছেলে জুয়েল (১৯) ও লতিফ হাওলাদারের ছেলে বেল্ল্ল হোসেন (১৮)। 

উত্তর শ্রীরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফোরকান আহমেদ জানান, বেশ কিছু দিন ধরে সাজাপ্রাপ্ত যুবকরা স্কুলের রাস্তায় ও দোকানে বসে ছাত্রীদের উত্যক্ত করে আসছিল। মঙ্গলবার সকালে দশম শ্রেনীর এক ছাত্রীর অভিযোগে থানা পুলিশে খবর দেয়া হয়। তাৎক্ষনিক পুলিশ এসে স্কুল কম্পাউন্ড থেকে ওই তিন যুবককে আটক করে। 

ভ্রাম্যমান সূত্র জানায়, অভিযুক্ত জাকারিয়া তাঁর দুই সহযোগীকে সাথে নিয়ে উত্তর শ্রীরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে উত্যক্ত এবং জোড়পূর্বক মোবাইল ফোনে বিভিন্ন ভঙ্গিতে ছবি তোলার অপরাধ প্রমানিত হওয়ায় জাকারিয়াকে সাতদিনের জেল এবং সহযোগী জুয়েল ও বেল্লালকে পাঁচ হাজার টাকা করে জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়।  দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্ত যুবককে জেল হাজতে প্রেরন করা হয়েছে। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব