কলাপাড়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক
রাকিবুল ইসলাম তনু, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: রবিবার ১৭ই মার্চ ২০১৯ ০১:২১ অপরাহ্ন
কলাপাড়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

কলাপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। রবিবার সকাল সাড়ে আটটায় কলাপাড়া উপজেলা প্রশাসন আয়োজনে একটি বর্নাঢ্য রেলী বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্ত¡রে গিয়ে শেষ হয়। এ সময় বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বুর রহমান মহিব।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা নিার্বহী কর্মকর্তা মো. তানভীর রহমান, কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলামসহ উপজেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীগনসহ বিভিন্ন বেসরকারী, সায়ত্বশাসিত এবং আধা সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীগন। 

রেলীতে কলাপাড়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক’শ শিক্ষার্থী, শিক্ষকসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন। এমপি মহিব তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে খুনীরা হত্যা করতে চেয়েছিল বাংলাদেশকে। বাঙ্গালীর জাতি স্বত্তাকে। কিন্তু খুনীদের প্রকৃত উদ্দেশ্য সাধিত হয়নি। জাতির পিতা আজো স্বমহিমায়, শ্রদ্ধা ও ভালবাসায় বেঁচে আছেন এদেশের কোটি মানুষের হৃদয়ে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব