কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি কবির, সম্পাদক মিলন

নিজস্ব প্রতিবেদক
রাকিবুল ইসলাম তনু, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: বুধবার ২৩শে জানুয়ারী ২০১৯ ০৪:৪২ অপরাহ্ন
কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি কবির, সম্পাদক মিলন

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় ইউনিটির কার্যালয়ে বার্ষিক সাধারন সভায় ইউনিটির সকল সদস্যের উপস্থিতে এবং মতামতের ভিত্তিতে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। এতে মো. কবির তালুকদারকে (দৈনিক দখিনের মুখ) সভাপতি এবং মিলন সরকারকে (দৈনিক আজকের সংবাদ) সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। 

এছাড়া কমিটিতে সি. সহ-সভাপতি মিজানুর রহমান বুলেট (দৈনিক ইনকিলাকব), সহ-সভাপতি উত্তম হাওলাদার (দৈনিক আমাদের অর্থনীতি), যুগ্ন সাদারন সম্পাদক লুৎফুল হাসান রানা (দৈনিক দখিনের খবর), দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন (দৈনিক শিক্ষাতথ্য), অর্থ বিষয়ক সম্পাদক রাসেল কবির মুরাদ (দৈনিক শেষ কথা), সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন বিপু (দৈনিক বর্তমান), প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরাজী মো. ইমরান (দৈনিক প্রতিদিনের সংবাদ), সাহিত্য ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফ সুমন (দৈনিক ভোরের অঙ্গীকার), ১নং কার্য নির্বাহী সদস্য জাহিদ রিপন(এনিএন বাংলা), কার্য নির্বাহী সদস্য সোলায়মান পিন্টু (দৈনিক কোলা কাগজ), আসলাম শিকদারকে (দৈনিক নওরোজ) কার্য নির্বাহী সদস্য নির্বাচিত করা হয়েছে।

আগামী ৩১ ডিসেম্বর ২০১৯ সাল পর্যন্ত এ কমিটি দ্বায়িত্ব পালন করবে। ইউনিটির সাবেক সাধারন সম্পাদক জাহিদ রিপনের সঞ্চলনায় সভাপতি কবির তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ইউনিটির বিগত বছরের আর্থিক প্রতিবেদ তুলে ধরেন বিদায়ী অর্থ বিষয়ক সম্পাদক উত্তম হাওলাদার এবং সম্পদ বিবরনী তুলে ধরেন দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব