চলমান উন্নয়নকে নতুন মাত্রায় নিতে সকলের সহযোগীতা প্রয়োজন: তথ্য মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৬ই জানুয়ারী ২০১৯ ০৭:৩৫ অপরাহ্ন
চলমান উন্নয়নকে নতুন মাত্রায় নিতে সকলের সহযোগীতা প্রয়োজন: তথ্য মন্ত্রী

‘সারাদেশের ন্যায় রাঙ্গুনিয়ায় গত ১০ বছরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তৃতীয়বারের মতো আওয়ামীলীগ ক্ষমতায় আসায় উন্নয়নের চলমান এই ধারা অব্যাহত রয়েছে। তবে উন্নয়নের চলমান এই ধারাকে নতুন মাত্রায় নিয়ে যেতে এবার কাজ করা হবে। তবে সেক্ষেত্রে সকলের সহযোগীতা প্রয়োজন। দল এখন রাষ্ট্রিয় ক্ষমতায়। তাই নেতাকর্মীদের আচার-আচরণ, চলাফেরা সহ সবদিকে সাধারণ মানুষের ভালবাসা অর্জন করে বিনয়ী হয়ে চলতে হবে। কারণ সাধারণ মানুষের ভালবাসায় দল এখন ক্ষমতায় এসেছে। এটাকে বিনষ্ট হতে দেওয়া যাবে না।’ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার রাণীরহাট বাজার চত্বরে  সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্যে তিনি একথা বলেন। উপজেলার ইসলামপুর ও রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, উত্তরজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও রাজানগর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ইসলামপুর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী মিল্টন, সহদপ্তর সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী, সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন মোস্তফা জাহাঙ্গীর, সিরাজদ্দৌলা দোলাল, খালেদ মঞ্জুর, রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু জাফর, মুক্তিযোদ্ধা আবু সৈয়দ, ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. হোসেন, উপজেলা যুবলীগ নেতা মো. হাসান তালুকদার, জাসেদ মিয়া চৌধুরী, মো. মোরশেদ, নূর মোহাম্মদ আজাদ, রাজানগর ইউনিয়ন যুবলীগ সভাপতি আবু তৈয়ব, সাধারণ সম্পাদক মো. লোকমান, ইসলামপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি নজরুল ইসলাম বাবলা, সাধারণ সম্পাদক এমরান চৌধুরী, উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব নজরুল ইসলাম স্বপন, ইসলামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শওকত চৌধুরী, সাধারণ সম্পাদক মো. দিদার, রাজানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো. বেলাল, সাধারণ সম্পাদক মো. টিটু, উপজেলা ছাত্রলীগের উপ অর্থ সম্পাদক মো. শাহেদ প্রমুখ।

রাঙ্গুনিয়া থেকে টানা তিনবার নির্বাচিত সাংসদ ও বাংলাদেশ সরকারের নবনির্বাচিত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ শপথ গ্রহণের পর প্রথম রাঙ্গুনিয়ায় এলে পথে পথে প্রায় ২০-২৫টি স্পটে সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। রাণীরহাটে উত্তর রাঙ্গুনিয়া ব্রীক ফিল্ড মালিক সমিতি, রাণীরহাট কাঠ ব্যবসায়ী সমিতি, চাউল কল ব্যবসায়ী সমিতি সহ প্রায় শতাধিক সংগঠন ড. হাছান মাহমুদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব