নওগাঁয়ে সাংবাদিককে হামলা: রকি বাহিনীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৭ই অক্টোবর ২০২৪ ০৭:৫৮ অপরাহ্ন
নওগাঁয়ে সাংবাদিককে হামলা: রকি বাহিনীর বিরুদ্ধে মামলা

নওগাঁ থেকে সংবাদদাতা: নওগাঁয় সংবাদ সংগ্রহ করতে গিয়ে অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪ ডটকম-এর জেলা প্রতিনিধি শহিদুল ইসলামের ওপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে শহিদুল ইসলাম বাদী হয়ে নওগাঁ সদর থানায় রকির নেতৃত্বাধীন বাহিনীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী হিসেবে ওয়াহেদুর রহমান রকি এবং তার ভাই রাজনসহ ১৯ জনের নাম উল্লেখ করা হয়েছে।


জানা গেছে, গোবিন্দপুর গ্রামে নব মুসলিম অমিত হাসানের পরিবারকে দীর্ঘদিন ধরে অবরুদ্ধ করে রেখেছে মাস্তান বাহিনী। এর বিরুদ্ধে তথ্য সংগ্রহ করতে গেলে রকি ও তার সহযোগীরা সাংবাদিক শহিদুল ইসলামকে অকথ্য ভাষায় গালাগালি করে। তারা শহিদুলের ক্যামেরা ছিনিয়ে নিয়ে আছাড় দিয়ে ভেঙে ফেলে এবং তাকে তিন ঘণ্টা ধরে মারধর করে।


ঘটনার পর নওগাঁ সদর মডেল থানার পুলিশ শহিদুলকে উদ্ধার করে। তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়, যেখানে তিনি বর্তমানে কিছুটা সুস্থ।


এ হামলার ঘটনায় বিভিন্ন সাংবাদিক সংগঠন তীব্র নিন্দা জানিয়েছে এবং দোষীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি তুলেছে। পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে। এই ঘটনা সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে নতুন প্রশ্ন তুলেছে।