করোনায় আক্রান্ত খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২০শে জানুয়ারী ২০২২ ০৬:২৬ অপরাহ্ন
করোনায় আক্রান্ত খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, নওগাঁ ১ আসনের সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তবে তার শরীরে করোনা ভাইরাসের তেমন কোনো উপসর্গ নেই। বৃহস্পতিবার দুপুরে নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে সাধারণ সভা ও বিশিষ্ট ব্যবসায়ী, মেয়র ও চেয়ারম্যানদের সবংর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যুক্ত হয়ে নিজের করোনা পজিটিভের কথা জানান। 


এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, গতকাল বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে। তবে আমার শরীরে ভাইরাসের তেমন কোনো উপসর্গ নেই। যেহেতু করোনা পজিটিভ। তাই বাসায় বিশ্রামে থাকতে হচ্ছে। অনেক ইচ্ছা ছিল নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির অনুষ্টানে যোগ দেওয়ার, কিন্তু করোনা পজিটিভ আসার কারনে আর যেতে পারলামনা।


মন্ত্রী আরো বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন যাতে দ্রুত সুস্থ্য হয়ে সকলের মাঝে ফিরতে আসতে পারি। করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে হবে। মানতে হবে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি। সকলের সম্মিলিত প্রচেষ্টা ও মহান সৃষ্টিকর্তার রহমতে করোনার এই মহামারি দূর হোক এই কামনাই করছি।


খাদ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. কামাল হোসেন জানান, মাননীয় মন্ত্রী মঙ্গলবার বিকেলে টেস্ট করেছিলেন। এর পর  বুধবার সন্ধ্যায় রিপোর্ট পজিটিভ আসে। মন্ত্রী মহোদয়ের আসলে ওই রকম কোনো লক্ষণই ছিল না। হেলিকপ্টারে করে আজ ( বৃহস্পতিবার ) নওগাঁতে যাওয়ার কথা ছিল। সেজন্য উনি টেস্ট করেছিলেন। তার পরে রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন।