দেবীদ্বারে কণ্যা হত্যার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৮ই নভেম্বর ২০২১ ০৭:১৪ অপরাহ্ন
দেবীদ্বারে কণ্যা হত্যার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

কুমিল্লার দেবীদ্বারে নিখোঁজের সাতদিন পর ৫ বছরের শিশু ফাহিমা হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে র‌্যাব’র অভিযানে আটককৃত ঘাতক পিতা আমির হোসেনসহ পাঁচজনকে বুধবার রাতে দেবীদ্বার থানায় হস্তান্তর করেছে।

 

দেবীদ্বার থানা পুলিশের নিকট হস্তান্তর করার পরই কণ্যা হত্যার দায়ে ঘাতক স্বামী মোঃ আমির হোসেনসহ আটক ৫জনকে অভিযুক্ত করে দেবীদ্বার থানায় মামলা দায়ের করেছেন নিহত ফাহিমার মা হোছনা আক্তার।


নিহত ফাহিমার মা হোছনা আক্তার’র দায়ের করা মামলার আসামীরা হলেন, দেবীদ্বার পৌর এলাকার চাপানগর গ্রামের মোঃ জহীরুল ইসলাম’র পুত্র ভিক্টিম ফাহিমার পিতা এবং বাদীর স্বামী ট্রাক্টর চালক মোঃ আমির হোসেন(২৫), মোঃ হাবিবুর রহমান’র পুত্র মোঃ রেজাউল ইসলাম ইমন(২৪), মোঃ আবুল কালাম’র স্ত্রী মোসাঃ লাইলী আক্তার(৩০), মৃত; লিলু মিয়ার পুত্র মোঃ রবিউল ইসলাম(১৯), মৃত ফারুক মিয়ার পুত্র সিএনজি চালক মোঃ সোহেল রানা(৩০)। 


এবিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) নাজমুল হাসান বৃহস্পতিবার সন্ধ্যায় জানান, আটক ৫ আসামীকে বৃহস্পতিবার কুমিল্লা ৪নং আমলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহানা সুলতানার আদালতে হাজির করা হলে, বিকেল ৫টায় অভিযুক্তদের মধ্যে মোসাঃ লাইলী বেগম ফাহিমা হত্যাকান্ডের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদানকরেন, বাকী ৪ আসামীকে ৭দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৪দিন করে রিমান্ড মঞ্জুর করেন। ম্যাজিষ্ট্রেট তাদের জবানবন্দী নথিভুক্ত করে আসামীদের কুমিল্লা কেন্দ্রীয় করাগারে প্রেরনের নির্দেশ দেন।

 

মামলার বাদী হোছনা আক্তার তাঁর এজাহারে উল্লেখ করেন, ১নং বিবাদী মোঃ আমির হোসেন আমার স্বামী ও অন্যান্য আসামীগন আমার প্রতিবেশী হয়। আমাদের সংসারের একমাত্র কন্যা সন্তান ছিল ফাহিমা আক্তার (৫) আমার স্বামী পেশায় একজন ট্রাক্টর চালক। আমার স্বামী মোঃ আমির হোসেন প্রতিবেশী ৩ সন্তানের জননী লাইলী বেগমের সাথে অনৈতিক কাজ করার সময় আমার মেয়ে ফাহিমা দেখে ফেলে এবং এ ঘটনার আমার নিকট জানিয়ে দেয়ার কথা বললে, ওরা ঘটনার স্বাক্ষী নির্মূল করতে আমার মেয়েকে হত্যার পরিকল্পনা করে এবং পরিকল্পিতভাবে হত্যা করে।