সিরাজগঞ্জে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
মোঃ পারভেজ সরকার জেলা প্রতিনিধি , সিরাজগঞ্জ
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৪ঠা জুলাই ২০২৪ ০৭:৪১ অপরাহ্ন
সিরাজগঞ্জে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

সিরাজগঞ্জের রায়গঞ্জে ১৬০  বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২'র সদস্যরা।



বৃহস্পতিবার বিকেলে গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব ১২। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল বৃহস্পতিবার ভোররাত সাড়ে তিনটার সময়  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা জমজম হোটেলের সামনে বগুড়া-ঢাকাগামী মহাসড়কের উপর” একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেন্সিডিলসহ ২  মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে। এছাড়া তাদের কাছ থেকে  মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৯৪৫ টাকা জব্দ করা হয়েছে।




র‌্যাব আরো জানায়, আসামিরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল।



গ্রেফতারকৃত আসামিরা হলেন, নারায়ণগঞ্জের বন্দর থানার,চিরইপাড়া গ্রামের,মৃত আশিকুর আলীর ছেলে মোঃ আসাদ আলী (৫৫) এবং বগুড়ার আদমদিঘী থানার, কুন্ডকগ্রামের মৃত ডিজেন্দ্রনাথ তলা পাত্রের ছেলে চয়ন তলা পাত্র (৪০)।



গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে   বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছেন, র‌্যাব-১২'র সিপিএসসি স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।