রোনালদোর গোলে কোয়াটার ফাইনালের পথে আল নাসর

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৫ই ফেব্রুয়ারি ২০২৪ ১২:৪০ অপরাহ্ন
রোনালদোর গোলে কোয়াটার ফাইনালের পথে আল নাসর

চলতি বছরটা ‍দুর্দান্তভাবে কাটিয়েছে পর্তুগিজ পোস্টারবয় ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাব ও দেশের হয়ে সর্বোচ্চ গোল করেন তিনি। নতুন বছরের শুরুটাও করেছে দুর্দান্তভাবে। এএফসি চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর ম্যাচে রোনালদোর এক মাত্র গোলে আল ফায়হাকে হারাল আল নাসর।


বুধবার (১৪ ফেব্রুয়ারি) ঘরের মাঠ প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে প্রথমার্ধে বেশ কিছু আক্রমণ করে আল নাসর। কিন্তু কোনো গোল না পেয়ে হতাশ হন রোনালদো। পর্তুগিজ তারকার কয়েকটি শট রুখে দেন আল ফায়হার গোলরক্ষক ভ্লাদিমির স্টোজভিক।


দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে রোনালদোর একটি দুর্দান্ত হেডও রুখে দেন সার্বিয়ান এই গোলরক্ষক। এ ছাড়া আল নাসর তারকা এন্ডারসন তালিস্কার শটও ফিরিয়ে দেন তিনি। আল ফায়ার বিপক্ষে এর আগে দুই ম্যাচ খেলে একটিতেও গোল পাননি রোনালদো। তৃতীয় ম্যাচে গোল না পাওয়ার দিকেও হাঁটছিলেন তিনি।


তবে ম্যাচের ৮১তম মিনিটে মার্সেলো ব্রজোভিচের ফ্লিক থেকে দারুণ ভলিতে বছরে নিজের প্রথম গোলটি করেন ৩৯ বছর বয়সী এই ফরোয়ার্ড। রোনালদোর এই গোলে অবশ্য ভাগ্যের হাত আছে বলে মনে করেন আল ফায়া কোচ। তিনি বলেন, আল নাসরকে গোল করতে সাহায্য করেছিল ভাগ্য।সংবাদ সম্মেলনে রোনালদো বলেন, এই মৌসুমে নিজের ব্যক্তিগত পারফরম্যান্সের উন্নতি করতে থাকব আমি। আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন করব।


রোনালদোর ক্লাব ক্যারিয়ারের হাজারতম ম্যাচ এটি। ২০০২ সালে ক্লাবের খেলায় অভিষেকের পর এখন পর্যন্ত গোল করেই চলেছেন ৩৯ বয়সী পতুগিজ তারকা। এর মধ্যে এই ২২ বছরের ক্যারিয়ারে প্রত্যেক বছরই গোল পেয়েছেন তিনি।