ঝালকাঠিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি স্বপনকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি (ঝালকাঠি)
প্রকাশিত: শনিবার ৭ই সেপ্টেম্বর ২০২৪ ০৬:০৭ অপরাহ্ন
ঝালকাঠিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি স্বপনকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট ইউনিয়ন বাজারে সাঈদুর রহমান স্বপন (৫৪) নামের হত্যা মামলায় সাজাপ্রাপ্ত এক আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।



শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সদর উপজেলার শেখেরহাট বাজারে এ ঘটনা ঘটে। হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম। সাঈদুর রহমান স্বপন উপজেলার মির্জাপুর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। নিহত স্বপন ডাকাতি ও হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ছিলেন, তবে তিনি জামিনে ছিলেন।



এলাকাবাসীর সূত্রে জানাগেছে, শনিবার সকাল ১০টার দিকে শেখেরহাট বাজারে স্বপনকে হাত ও পায়ের রগ কেটে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এর আগে সকাল সাড়ে ৯টার দিকে একটি জানাজায় উপস্থিত হয়ে নিজের জীবনের সব ভুলের জন্য সবার কাছে ক্ষমা চেয়েছিলেন তিনি।



স্থানীয়রা আরও জানান, ওই জানাজা শেষে স্বপন নাশতা করার জন্য বাজারে যাচ্ছিলেন। এর কিছুক্ষণ পর তার রক্তাক্ত মরদেহ সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।



শেখেরহাট ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম রুবেল মোবাইল ফোনে বলেন, নিহত স্বপন আওয়ামী লীগ সমর্থক ছিলেন, তবে বর্তমানে তিনি দলে সক্রিয় ছিলেন না।



ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের শনাক্তের চেষ্টা চলছে। এ হত্যার ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি নেয়া হয়ছে।