বরিশালে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: সোমবার ৬ই মার্চ ২০২৩ ০৬:৪৯ অপরাহ্ন
বরিশালে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট কর্তৃক বরিশালের সাংবাদিকদের জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সোমবার (৬ মার্চ) বিকেলে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে বরিশালের ১৭ জন সাংবাদিকের মাঝে এই অনুদানের চিক বিতরণ করা হয়। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে বরিশালের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন। 


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সোহেল মারুফ এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার ফরহান হোসেন, বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোহাম্মদ ইউনুস। এসময় আরো উপস্থিত ছিলেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি স্বপন খন্দকার, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ^াসসহ অন্যান্য গণমাধ্যমকর্মীবৃন্দ। 


এসময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা মিডিয়ার প্রতি বর্তমান সরকার প্রধান মাননীয় শেখ হাসিনার আন্তরিকতার বিষয়টি উল্লেখ করেন। বক্তারা বলেন, শুধুমাত্র সাংবাদিকদের জন্যই নয়, বর্তমান প্রধানমন্ত্রী দরিদ্র অসহায় পরিবার ও তাদের ছেলে মেয়েদের জন্যও আর্থিক সহায়তা করছেন। 


প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার জন্য যে স্বপ্ন দেখেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন। তাঁর একান্ত চেষ্টায় দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড গণমাধ্যমকর্মীদের লেখনির মাধ্যমে তুলে ধরার আহবান জানান।

 

আলোচনা শেষে বরিশালের মোট ১৭ জন সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বরাদ্দকৃত কল্যাণ অনুদান ও করোনাকালীন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক তুলে দেয়া হয়।