হিলিতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: সোমবার ১২ই ডিসেম্বর ২০২২ ০৬:৪১ অপরাহ্ন
হিলিতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

'ক্রীড়ায় শক্তি ক্রীড়ায় বল, মাদক ছেড়ে খেলতে চল' এ শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরের হাকিমপুর হিলিতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে হাকিমপুর হিলি পৌর সভার আয়োজনে 'মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের' ফাইনাল খেলার উদ্বোধন করেন হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ- আলম, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা  পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাহের আলী, প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদ, পৌর কাউন্সিলর, দুলাল হোসেন, শামীম সরদার, রতন কুমার, ফারুক হোসেন ও মহিলা কাউন্সিলর চায়না বেগম, সাবেক ফুটবল খেলোয়াড়, এনামুল হক, জিন্নাসহ আরও অনেকে।


টুর্নামেন্টের আয়োজক মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, খেলায় পৌর সভার মোট ৯ টি দল অংশ গ্রহণ করেন। শেষ পর্যন্ত চুড়ান্ত ফাইনাল খেলায় ৪ নং ওয়ার্ড এবং ৮ ওয়ার্ড অংশ গ্রহণ করে। খেলার প্রথম আর্ধে ৪নং ওয়ার্ড এর খেলোয়াড় শাওন প্রথম গোল করেন। খেলা শেষ সময় পর্যন্ত ৩-১ গোলে ৪ নং ওয়ার্ড চ্যাম্পিয়ন হয়। 


তিনি আরও বলেন, চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার টাকা ও ট্রপি এবং রানার্সআপ দলকে ১৫ হাজার টাকা ও ট্রপি প্রদান করা হয়। এছাড়াও প্রথম গোলদাতা, সেরা খেলোয়াড় ও সাবেক ফুটবল খেলোয়াড়দের পুরস্কৃত করা হয়েছে। আগামীতে পৌর সভার আয়োজনে এধরণের খেলা অব্যাহত থাকবে বলেন তিনি।


বিকেলে ফুটবল খেলা দেখতে এবং আনন্দ উপভোগ করতে সরকারি ডিগ্রি কলেজ মাঠ কানায় কানায় পূর্ণ হয় ফুটবল প্রেমীদের উপস্থিতিে।