জিবনগরের উন্নয়নে দুই মন্ত্রীর আশ্বাস

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: বুধবার ১৭ই এপ্রিল ২০২৪ ০৩:২৭ অপরাহ্ন
জিবনগরের উন্নয়নে দুই মন্ত্রীর আশ্বাস

ঐতিহাসিক মুজিবনগর দিবসে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অপর্ণ করেছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও মন্ত্রীপরিষদ সদস্যবৃন্দ। সেখানে মুজিবনগরের উন্নয়নে আশ্বাস দিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও জনপ্রশাসনমন্ত্রী। 


পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, ইতিমধ্যে ৮ হাজার ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে। এছাড়া কেউ যদি ভূয়া মুক্তিযােদ্ধার সুনির্দিষ্ট তথ্য দিতে পরে তাহলে সাথে সাথে সেই মৃক্তি যােদ্ধার সনদ ও বাতিল করা হবে। দ্রুততম সময়ে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি নির্মান কাজের প্রতিশ্রতি দেন  তিনি। অন্যদিকে মুজিবনগর চেকপোস্ট ও স্থলবন্দর চালুর জন্য ভারত বাংলাদেশ পর্যায়ে প্রয়োজনীয় কাজ চলছে বলে জানান জনপ্রমানমন্ত্রী ফরহাদ হোসেন।


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, আওয়ায়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দীন নাছিম, জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। 


এর পরে আম্রকাননে জাকজমকপূর্ণ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। শেখ হাসিনা মঞ্চে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তৃতা করেন জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। বাংলাদেশ পুলিশ, বিজিবি, আনসার, বিএনসিসি ও ছাত্রছাত্রীদের  একাধিক দল কুচকাওয়াজ প্রদর্শন করে।