জন্ম তারিখ মনে না রাখায় রাবি শিক্ষার্থীর আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২৩শে এপ্রিল ২০১৯ ১১:০৮ অপরাহ্ন
জন্ম তারিখ মনে না রাখায় রাবি শিক্ষার্থীর আত্মহত্যা!

জন্মদিনের তারিখ মনে না রাখায় বাবা-মায়ের ওপর অভিমান করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নাট্যকলা বিভাগের সাবেক এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মঙ্গলবার ভোরে সিরাজগঞ্জে তার নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মৃতের পরিবারের বরাত দিয়ে বিভাগের সহকারী অধ্যাপক ড. কৌশিক সরকার বিষয়টি নিশ্চিত করেন। 

নিহত শিক্ষার্থীর নাম প্রিয়াঙ্কা সাহা। সে ২০১৬-১৭ সেশনে বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগ থেকে স্নাতকোত্তর শেষ করেন। পরিবারের সঙ্গে রাগ-অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। প্রিয়াঙ্কা সাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

মৃতের পরিবারের বরাত দিয়ে বিভাগের সহকারী অধ্যাপক ড. কৌশিক সরকার বলেন, সোমবার প্রিয়াঙ্কার জন্মদিন ছিল। সে খুব অভিমানী ছিলো। বাবা-মা তার জন্মদিনকে মনে না রাখায় সে আত্মহত্যা করেছে। তিনি আরও বলেন, প্রিয়াঙ্কা খুব ভালো ছাত্রী ছিলো। রেজাল্টে সে বিভাগের চতুর্থ ছিলো। নাট্যকলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নাসির হোসেন বলেন, আমাদের বিভাগের ভালো মানুষদের তালিকা করতে গেলে আপুর জায়গা থাকবে ওপরে। সবসময় হাসিখুশি থাকতেন। আপুর কারো সাথে কোনো কারো সঙ্গে দ্বন্দ ছিলো না। তার এই চলে যাওয়ার শোক ভুলতে পারব না কোনোদিন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব