শিক্ষা উপকরণ পেয়ে উচ্ছাস পিরোজপুরের শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৩১শে মার্চ ২০২২ ১০:১৪ অপরাহ্ন
শিক্ষা উপকরণ পেয়ে উচ্ছাস পিরোজপুরের শিক্ষার্থীরা

বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরকে লেখা পড়ায় আগ্রহী ও উদ্বুদ্ধ করনের লক্ষে এবং ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ৫০ হাজার কলম ও খাতা বিতরন কর্মসূচী গ্রহন করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগ। 


বৃহস্পতিবার সকালে করিমুন্নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয় মিলনায়াতনে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের নেতৃত্বে এদিন ছাত্রলীগের নেতা কর্মীরা এসব শিক্ষা উপকরন বিতরন করেছেন। 


অনিক জানান, পর্যায়ক্রমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীদের মাঝে আরও শিক্ষা উপকরনাদি বিতরনের কর্মসূচী রয়েছে। 


এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা শেখ হাসান মামুন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোমেন মোর্শেদ শুভ্র, যুগ্ন সাধারণ সম্পাদক আহাদুজ্জামান অমি, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অভিরুজ্জামান অভিক, সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লা আল যোবায়ের, সদর উপজেলা ছাত্রলীগ ক্রীড়া সম্পাদক তাজয়ীদ দ্বীদ, সোহানখান, শাওন, রাকিব খান ও আসিক আব্দুল্লা।