বিয়েবাড়িতে মরিচের গুড়া ছিটিয়ে ৮ জনকে কুপিয়ে জখম, আটক-১

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার ১৮ই অক্টোবর ২০২৪ ০৬:২২ অপরাহ্ন
বিয়েবাড়িতে মরিচের গুড়া ছিটিয়ে ৮ জনকে কুপিয়ে জখম, আটক-১

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের বঙ্গবন্ধু কলোনিতে একটি বিয়েবাড়িতে সিনিয়র জুনিয়র বিষয় নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে ঘটে যাওয়া এই ঘটনায় ৮ জনকে কুপিয়ে জখম করা হয়। স্থানীয়দের অভিযোগ, হামলাকারীরা মরিচের গুড়া ছিটিয়ে তাদের আক্রমণ করে।


স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ের অনুষ্ঠানে কিছু যুবকের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। ওই সময়ে উত্তেজনার পারদ চড়া অবস্থায় কিছু যুবক ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করে। হামলার পর আহতদের রক্তাক্ত অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।


হামলার পরপরই স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এক হামলাকারীকে আটক করে। কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মো. জুয়েল আহম্মেদ জানান, আটক করা যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


স্থানীয়রা এ ঘটনার জন্য নিরাপত্তাহীনতা এবং আইনশৃঙ্খলার অব্যবস্থাপনাকে দায়ী করেছেন। তারা অভিযোগ করেছেন যে, প্রশাসনের সঠিক নজরদারি না থাকায় এমন ঘটনা ঘটছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চিকিৎসায় বিশেষ নজর দেওয়া হচ্ছে।


এদিকে, কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানিয়েছেন, হামলাকারীরা তাদের জীবনের নিরাপত্তা হুমকির মুখে ফেলেছে। তারা প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।


এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। স্থানীয়দের দাবি, এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে প্রশাসনকে কঠোর পদক্ষেপ নিতে হবে। ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের প্রতি ন্যায্যতা নিশ্চিত করার দাবি জানিয়েছেন তাঁরা।