আমি যতবার মা হব, সৃজিত ততবার বাবা হবে : স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শনিবার ১৪ই সেপ্টেম্বর ২০২৪ ০৩:২৬ অপরাহ্ন
আমি যতবার মা হব, সৃজিত ততবার বাবা হবে : স্বস্তিকা

সম্প্রতি মুক্তি পেয়েছে সৃজিত মুখার্জি পরিচালিত এবং দেব অভিনীত নতুন সিনেমা ‘টেক্কা’র টিজার। এতে জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকে দেখা গেছে এক লড়াকু মায়ের চরিত্রে, যিনি মেয়েকে বাঁচানোর জন্য কোনো আইনকেই তোয়াক্কা করেন না। টিজারে স্বস্তিকার অভিনয় নতুন মাত্রা যোগ করেছে সিনেমাটিতে।  


টিজার প্রকাশের অনুষ্ঠানে দীর্ঘদিন পর একসঙ্গে দেখা যায় স্বস্তিকা ও সৃজিতকে। দীর্ঘ বিরতির পর সৃজিতের সিনেমায় কাজ করলেন স্বস্তিকা, যা নিয়ে তিনি নিজেই গণমাধ্যমের সামনে তার অনুভূতি শেয়ার করেন। তিনি জানান, "এই সিনেমায় আরও একবার আমাকে মা বানিয়েছে সৃজিত। চিত্রনাট্য হাতে পাওয়ার পর ভাবছিলাম, এ বছর অনেকগুলো মায়ের চরিত্রে অভিনয় করেছি, এবার বিরতি নেব। কিন্তু সৃজিতের সিনেমা বলে কথা! অসম্ভব সুন্দর গল্প, তাই আর না করতে পারিনি।"


স্বস্তিকা আরও বলেন, "যদি সিনেমাকে সৃজিতের সন্তান মনে করি, তবে বলব— আমি যতবার মা হব, সৃজিত ততবার বাবা হবে। ‘টেক্কা’র গল্প অসাধারণ, এবং আমার চরিত্রটি খুবই শক্তিশালী। এক লড়াকু মায়ের চরিত্রে নিজেকে তুলে ধরতে পেরে আমি গর্বিত।"


এছাড়া, স্বস্তিকা সৃজিতের পরিচালনা নিয়ে বলেন, "আগের চেয়ে অনেকটাই ঠান্ডা হয়েছে সৃজিত। তবে এখনও আগের মতোই হুটহাট সিদ্ধান্ত নিতে ওস্তাদ। কিছু দৃশ্যে নিজেই ক্যামেরা চালিয়েছে, যা প্রমাণ করে টেকনিক্যালি সে আরও বেশি শক্তিশালী হয়েছে।"


সিনেমার টিজারে দেবকে দেখা গেছে সাদামাটা চেহারায় শিষ্টাচার পালন করতে। তার সংলাপ— "পৃথিবীর সবচেয়ে বড় অপরাধ গরিব হওয়া"— দর্শকদের মধ্যে ইতিমধ্যেই আলোড়ন তুলেছে। এছাড়া, রুক্মিনীকে এক ঝাঁজালো এসিপি অফিসারের চরিত্রে দেখা যাবে।