মহাগুরুত্বপূর্ণ ম্যাচে মহা ব্যর্থ শান্ত-লিটন!

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৩ই জুন ২০২৪ ০৯:৩৯ অপরাহ্ন
মহাগুরুত্বপূর্ণ ম্যাচে মহা ব্যর্থ শান্ত-লিটন!

মহাগুরুত্বপূর্ণ ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। ইতোমধ্যে পাওয়ার প্লের ৬ ওভারের খেলা শেষ হয়েছে। যেখানে বাংলাদেশ ২ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ৫৪ রান। এদিন আরও একবার ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন অধিনায়ক নাজমুল শান্ত ও লিটন দাস। দুজনই করেন ১ রান করে টসের আগে বৃষ্টি আঘাত হানায় বৃহস্পতিবার (১৩ জুন) সেন্ট ভিনসেন্টের আর্নস ভ্যাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় রাত পৌণে ৯টায়। 


ম্যাচটিতে বাংলাদেশ তাদের একাদশ অপরিবর্তিত রাখলেও একাদশে একটি পরিবর্তন এনেছে নেদারল্যান্ডস। তেজা নিদামাউনুরুর জায়গায় দলে ঢুকেছেন আরিয়ান দত্ত।


ইতোমধ্যে গ্রুপ ‘ডি’ থেকে সুপার এইট নিশ্চিত হয়েছে দক্ষিণ আফ্রিকার। এই ম্যাচের ফলাফলের ওপর তাকিয়ে আছে গ্রুপ ‘ডি’ এর বাকি চারদল। একটি স্পটের জন্য লড়াইয়ে রয়েছে গ্রুপের বাকি চার দল। যদিও এ ম্যাচের ফলাফল হলে, শেষ হয়ে যাবে লঙ্কানদের ক্ষীণ সম্ভাবনা। তাই এমন ম্যাচের দিনে আবহাওয়া বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে দু’দলের সামনে। 


বাংলাদেশের একাদশ

তানজিদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেন (অধিনায়ক), তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, জাকের আলী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও তানজিম হাসান।


নেদারল্যান্ডস একাদশ

মাইকেল লেভিট, ম্যাক্স ও’ডাউড, বিক্রমজিত সিং, সিব্রান্ড এঙ্গেলব্রেখট, বাস ডি লিডি, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটকিপার), আরিয়ান দত্ত, লোগান ফন বিক, টিম প্রিঙ্গল, পল ফন মিকেরেন ও ভিভিয়ান কিংমা।