প্রতিবন্ধীর জমি দখলের অভিযোগ মিথ্যা দাবি করে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর- টাঙ্গাইল
প্রকাশিত: রবিবার ২৯শে সেপ্টেম্বর ২০২৪ ০৫:১১ অপরাহ্ন
প্রতিবন্ধীর জমি দখলের অভিযোগ মিথ্যা দাবি করে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাকসুদ জামিল মিন্টু ও ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল মামুন দাবি করেছেন, প্রতিবন্ধীর জমি দখলের অভিযোগ মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ভূঞাপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তারা এ কথা জানান।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান মিন্টু। তিনি বলেন, "যে জমির বিষয়টি অভিযোগে উল্লেখ করা হয়েছে, তা মিনা বাজারের নামে সাব কওলা। এই জমির সঙ্গে আমার বা আমার দলের কোন সম্পৃক্ততা নেই।" তিনি দাবি করেন, এটি একটি কুচক্রী মহলের ইন্দনে করা অভিযোগ, যার উদ্দেশ্য তার ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করা।


মিন্টু বলেন, “এ ধরনের মিথ্যা সংবাদ সম্মেলন করার মাধ্যমে রাজনৈতিক প্রতিপক্ষ তাদের স্বার্থে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই এবং সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।”


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভূঞাপুর প্রেসক্লাবের সদস্য ও বিএনপির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা। তারা এ অভিযোগের বিরুদ্ধে একযোগে প্রতিবাদ জানিয়ে বলেন, "বিএনপির নেতৃত্বে গোবিন্দাসী ইউনিয়ন শান্তিপূর্ণভাবে কার্যক্রম পরিচালনা করে আসছে এবং এই ধরনের মিথ্যা অভিযোগ করা একটি অশুভ প্রচেষ্টা।"


এদিকে, মিন্টু সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, "আমরা সবসময় সামাজিক ন্যায় ও মানবিক অধিকার রক্ষার পক্ষে। প্রতিবন্ধীদের প্রতি আমাদের সম্পূর্ণ সমর্থন রয়েছে এবং তাদের অধিকার রক্ষায় আমরা সচেষ্ট থাকব।"


এভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির নেতারা তাদের অবস্থান পরিষ্কার করেছেন এবং অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন।