ডেমরায় বাসে আগুন, পুড়ে মরল ঘুমন্ত হেলপার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: রবিবার ২৯শে অক্টোবর ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ন
ডেমরায় বাসে আগুন, পুড়ে মরল ঘুমন্ত হেলপার

রাজধানীর ডেমরায় একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বাসে ভেতরে ঘুমন্ত অবস্থায় থাকা নাঈম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ছাড়া দগ্ধ হয়েছেন রবিউল নামে আরও এক যুবক।শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর এ ঘটনা ঘটে।


এতে ঘটনাস্থলে পুড়ে মারা যান নাঈম। আর দগ্ধ রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তারা দুজনই অছিম পরিবহন বাসের হেলপার।জানা গেছে, নিহত নাঈমের গ্রামের বাড়ি বরিশালের কোতয়ালি থানায়। বর্তমানে ডেমরা হাজিনগর এলাকায় থাকতেন। আর দগ্ধ রবিউলের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে। তিনিও ডেমরায় থাকেন।


ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, রাত আনুমানিক ৩টার দিকে ডেমরায় থেমে থাকা অছিম পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এসময় বাসের মধ্যে দুই হেলপার নাঈম ও রবিউল ঘুমিয়ে ছিলেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস রাতেই আগুন নেভায়। তবে আগুনে ঘটনাস্থলেই মারা যান নাঈম। তার মরদেহ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর দগ্ধ রবিউলকে চিকিৎসার জন্য বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।