দেবীদ্বারে হামলায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: রবিবার ২৩শে জুলাই ২০২৩ ০৬:২৫ অপরাহ্ন
দেবীদ্বারে হামলায় জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন

কুমিল্লার দেবীদ্বার পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আজহারুল ইসলাম মজনুর বাড়ীতে প্রতিদ্বন্দ্বী বিজয়ী প্রার্থী আবু সাঈদের নেতৃত্বে পরিকল্পিত ও অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনায় মামলায় অভিযুক্ত আসামীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।


রবিবার(২৩জুলাই) সকাল ১০টায় ৯নং ওয়ার্ড বারেরা গ্রামবাসীর আয়োজনে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বারেরা ষ্টেশনের দু'পাশে শত শত নারী পুরুষের উপস্থিতিতে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। পরে একটি বিক্ষোভ মিছিল করে তারা।


এসময় হামলায় জড়িতদের বিচার দাবি করে বক্তব্য রাখেন, আজহারুল ইসলাম মজনু, মোঃ নজরুল ইসলাম, মোঃ এরশাদুল আলম, মোঃ ফারুক, হালিম মিয়া, সুফিয়া বেগম প্রমুখ।


বক্তব্যে তারা বলেন, নির্বাচনে ফলাফল ঘোষণার পর আবু সাঈদের নেতৃত্বে তার কর্মীরা আজহারুল ইসলাম মজনুর বাড়িতে আতর্কিত হামলা চালিয়ে সিসি ক্যামেরা, মোটরসাইকেল, বাড়িঘর ভাংচুরসহ মজনুর পরিবারের লোকজনকে বেধরক মারধর করেন। তাদের বর্বর হামলা থেকে ৯ মাসের অন্তঃসত্ত্বা নারী শিশুরা রক্ষা পায়নি। হামলায় প্রায় ২০জনকে আহত করা হয়েছে। হামলাকারীদের অতিদ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।


এবিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কমল কৃষ্ণ ধর জানান, হামলার ঘটনায় মনজুর বাবা মনিরুল হক বাদী হয়ে মামলা দায়ের করেছেন।মামলায় ৫ জনকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেছি। অনেকে আগাম জামিন নিয়েছে। অভিযোক্তদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে।