অটোরিকশা-ভটভটি সংঘর্ষ, দুই বোনসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: মঙ্গলবার ২৭শে জুন ২০২৩ ০২:৫৮ অপরাহ্ন
অটোরিকশা-ভটভটি সংঘর্ষ, দুই বোনসহ নিহত ৩

নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ভটভটির সংঘর্ষে দুই বোনসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই বোনের বাবা ও মা।


মঙ্গলবার (২৭ জুন) সদর থানার উপপরিদর্শক (এসআই) ইমতিয়াজ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল পৌনে ৭টায় বগুড়া সদর উপজেলার ওই মহাসড়কের এরুলিয়া মণ্ডলপাড়ায় এ ঘটনা ঘটে।


নিহত আশা মনি (৭) ও তার ছোট বোন খাদিজা (২) বগুড়ার কাহালু উপজেলার বিবিরপুকুরের বাসিন্দা। আহতরা হলেন, নিহতের বাবা রাশেদ শেখ (২৭) ও মা জোৎস্না বেগম (২৫)। এ ছাড়া দুর্ঘটনায় অটোরিকশাচালক আমিনুর ইসলাম তোতাও (৫৪) নিহত হয়েছেন। তিনি কাহালুর নারহট্ট এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।


জানা গেছে, মঙ্গলবার সকালে বগুড়াগামী যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাছবোঝাই ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোচালক ঘটনাস্থলেই নিহত হন। পরে একই পরিবারের চার সদস্যকে আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎক দুই শিশুকে মৃত ঘোষণা করেন। তাদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। এ ছাড়া অটোচালকের মরদেহ স্বজনরা নিয়ে গেছেন।


উপপরিদর্শক (এসআই) ইমতিয়াজ আহম্মেদ জানান, মঙ্গলবার সকালে খবর পেয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। ঘাতক ভটভটি জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।